সামনে পড়লেই থাপ্পড় দিবেন পরীমণি, কিন্তু কাকে?
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৪, ০০:২৯
সামনে পড়লেই থাপ্পড় দিবেন পরীমণি, কিন্তু কাকে?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

একটি ভিডিওকে কেন্দ্র করে করে দ্বন্দ্বে জড়িয়েছেন চিত্রনায়িকা বুবলী ও পরীমণি। ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে উপলক্ষে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন বুবলী। পরবর্তীতে ভিডিওটির থিম কপি করেছেন বলে অভিযোগ তোলেন পরীমণি। মূলত এরপরই শুরু হয় তাদের দ্বন্দ্ব।


তবে এখনও শেষ হয়নি এই দ্বন্দ্ব। বুবলী-পরীমণির ফেসবুকে পাল্টা স্ট্যাটাস দেওয়ার মাঝে হঠাৎই নির্মাতা চয়নিকা চৌধুরী জানান― বুবলী বেয়াদব নন।


আর এতেই ক্ষিপ্ত হয়ে আরেকটি স্ট্যাটাসে পরীমণি জানান, শত্রুর সঙ্গে বন্ধুত্ব করা ব্যক্তির সঙ্গে আর সম্পর্ক রাখবেন না। এরপরই চর্চায় উঠে আসে নির্মাতা চয়নিকা চৌধুরীর নাম।


দুজনের ভার্চ্যুয়াল এই দ্বন্দ্বের মাঝেই কলকাতার একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে আলাপকালে এই দ্বন্দ্বের ব্যাপারেও কথা বলেন।


সেই রেশ কাটিয়ে না উঠতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ফের মন্তব্য করলেন এই নায়িকা। ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে রীতিমতো ক্ষোভ উগড়ে দিলেন পরীমণি। যদিও পোস্টে কারও নাম উল্লেখ করেননি তিনি।


শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে ফেসবুকে পরীমণি লিখেছেন— ‘আপনার বড় বোনকে আগে সভ্য হতে বলেন আপা। গালিগালাজ করে সোশ্যাল মিডিয়ায় স্টাটাস দেয় কেন বিদেশ বসে? সামনে আসতে বলেন। আগে নিজে এবং নিজের পরিবারের সভ্যতা নিশ্চিত করেন। দল পাকায়েন না এতো।


আমি তাও তো আপনাকে আপা বলে কথা বলি। আপনি বলি। কারণ আমি সভ্য, তাই। আপনার বোন আর আপনার মতো তুই-তোকারি গালিগালাজ তো করি নাই। সামনে পরলে এবার থাপড়ায়ে দিবনে তাইলে। বেয়াদবি না করেই এত কথা আপনার আমাকে নিয়ে? এবার এটা করলে কি যায় আসে আর।’


এদিকে স্ট্যাটাসে পরীমণি কারও নাম উল্লেখ না করলেও নেটিজেনরা ধারণা করছেন হয়তো বুবলীর বড় বোন সংগীতশিল্পী নাজনীন মিমিকেই ইঙ্গিত করেছেন পরীমণি।


কারণ গেল ফেব্রুয়ারিতেই ফেসবুকে লাইভে এসে শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাসকে ‘টোকাই’সহ অসংখ্য অকথ্য ভাষায় গালিগালাজ করেন তিনি। ওই সময় বিষয়টি নিয়ে বেশ চর্চা হয়েছিল নেটদুনিয়ায়।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com