থানচিতে অবরুব্ধ শ্যামল মাওলাসহ ‘নাদান’ সিনেমার টিম
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ২০:৩৭
থানচিতে অবরুব্ধ শ্যামল মাওলাসহ ‘নাদান’ সিনেমার টিম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বান্দরবানের পরিস্থিতি উত্তপ্ত। জেলাটির থানচি উপজেলার সোনালী ব্যাংকে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এই মুহূর্তে সেখানে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের চলছে ব্যাপক গোলাগুলি। আর এই পরিস্থিতিতে অবরুদ্ধ হয়ে আছেন অভিনেতা শ্যামল মওলাসহ ‘নাদান’ নামের সিনেমার একটি টিম।


বিষয়টি নিশ্চিত করেছেন শ্যামল মাওলার স্ত্রী মাহাসহ শুটিং ইউনিটের বেশ কয়েকজন অভিনেতা। জানিয়েছেন, তাদের হোটেলে ৪০-৫০ রাউন্ড গুলি এসে লেগেছে।


জানা গেছে, গত ১ এপ্রিল বান্দরবানের থানচিতে যান অভিনেতা শ্যামল মাওলা, তার স্ত্রী মাহা, সিনেমাটির পরিচালক ফরহাদ চৌধুরী, অভিনেতা এরফান মৃধা শিবলু ও চিত্রনায়ক সাইফ খানসহ বেশ কয়েকজন। টানা দুইদিন কাজ করার পর বুধবার (৩ এপ্রিল) দুপুরে বিপাকে পড়েন তারা।


বিষয়টি নিশ্চিত করেছেন শুটিং ইউনিটের বেশ কয়েকজন। জানিয়েছেন, তাদের হোটেলে ৪০-৫০ রাউন্ড গুলি এসে লেগেছে। তারা বেশ তটস্থ হয়ে পড়েছেন।


এ বিষয়ে শ্যামল মাওলার স্ত্রী মাহা সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেছেন। পোস্টে তিনি লেখেন, ‘কেউ বান্দরবনের থানচি আসার প্ল্যান করে থাকলে কাইন্ডলি আসবেন না, এখানে সিচুয়েশন খারাপ, গুলাগুলি হচ্ছে। আমাদের জন্য দুয়া করবেন।’


জানা যায়, এদিন বেলা ১টার দিকে শহরের সোনালী ও কৃষি ব্যাংকের শাখায় দিনদুপুরে ডাকাতি করেছে একদল সশস্ত্র সন্ত্রাসী। প্রথমে তারা থানচি বাজার ঘেরাও করে ব্যাংক দুটিতে ঢুকে পড়ে।


এসময় সবাইকে জিম্মি করে লুটতরাজ চালানো হয়। পরে বাজারের বেশ কয়েকজনের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়তে ছুঁড়তে সশস্ত্র সন্ত্রাসীরা চলে যায়।


এসময় ঘটনাস্থলের ঠিক পাশেই একটি হোটেলে অবস্থান করছিল ‘নাদান’ সিনেমার পুরো টিম। বিষয়টি নিশ্চিত করেছেন শুটিং ইউনিটের বেশ কয়েকজন জানান, তাদের হোটেলে ৪০-৫০ রাউন্ড গুলি এসে লেগেছে। তারা বেশ তটস্থ হয়ে পড়েছেন।


চিত্রনায়ক সাইফ খান বলেন, হুট করেই আজ সকাল থেকে পরিস্থিতি খারাপ হয়ে উঠেছে। আমরা হোটেলে অবরুদ্ধ আছি। আশা করছি, ঘণ্টা খানেকের মধ্যে এই স্থান ত্যাগ করব। আমাদের জন্য সবাই দোয়া করবেন।


তিনি আরো জানান, পুলিশ তাদের জানিয়েছে পাহাড়ি সন্ত্রাসী সংগঠন কুকি-চিন এ গোলাগুলি চালাচ্ছে।


এদিকে বান্দরবানে যাওয়ার পর থেকেই শ্যামল মাওলার ফোন বন্ধ। গত ১ এপ্রিল তিনি ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছেন, আপাতত নেটওয়ার্কের বাইরে আছেন। কোনো খরব দেওয়ার প্রয়োজন হলে তার স্ত্রী মাহা সিকদারকে জানালেই হবে।


বুধবার দুপুর সোয়া ১২টার দিকে সশস্ত্র সন্ত্রাসীরা থানচির সোনালী ব্যাংকে ঢুকে পড়ে। পুলিশ জানিয়েছে, পাহাড়ি সন্ত্রাসী সংগঠন কুকি-চিন এ গোলাগুলি চালাচ্ছে।


এর আগে মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৯টার দিকে ৭০ থেকে ৮০ জনের একটি সশস্ত্র দল রুমাতে সোনালী ব্যাংকে হামলা চালায়। সন্ত্রাসীরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছ থেকে ১৪টি অস্ত্র লুট করে এবং সোনালী ব্যাংকের ব্যবস্থাপক নিজাম উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com