শিরোনাম
গোপন কথা ফাঁস করলেন ভিকি
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২৩, ০২:০২
গোপন কথা ফাঁস করলেন ভিকি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিয়ের দু’বছর পার করে ফেলেছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানে ধুমধাম করে বিয়ে করেন এই তারকা জুটি।


এদিকে এ দুই তারকার সামাজিক মাধ্যমের চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাদের সম্পর্কের রসায়ন। বিভিন্ন সাক্ষাৎকারে তাদের দাম্পত্যের নানা গোপন কথা ফাঁস করেন দুজন। তবে ক্যাটরিনাকে বিয়ে করার জন্য ভিকিকে নিজের স্বভাবে অনেক পরিবর্তন করতে হয়েছে। সারা বছরই কাজে ব্যস্ত থাকেন তারা। কিন্তু বাড়িতে একসঙ্গে থাকলে কীভাবে সময় কাটান? এবার সেই গোপন কথা ফাঁস করলেন ভিকি।


দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন স্ত্রী ক্যাটরিনার একটি অদেখা ভিডিও পোস্ট করেন ভিকি। বিমানে তোলা সেই ভিডিও পোস্ট করে তিনি লেখেন, প্লেনে ইন লাইফ বিনোদন। সুন্দরী, তোমায় অনেক ভালবাসা। আরও হাসি ও আনন্দে ভরে উঠুক তোমার জীবন।


অন্যদিকে সম্প্রতি ভিকি এক সাক্ষাৎকারে তাদের দাম্পত্য জীবনের গোপন কথা ফাঁস করে বলেন, আমি যদি কাজ না করি এবং বাড়িতে থাকি, তবে আমি খুবই আলসেমি করে কাটাই।


ভিকি জানিয়েছেন, ক্যাটরিনা খুব সুশৃঙ্খল, নিয়ম মেনে চলেন। যখন আমরা দুজনেই বাড়িতে থাকি এবং কাজের জন্য যদি আমাদের বাইরে যেতে না হয়, তখন আমরা দু’জনেই অলস। এটা খানিকটা দুই অলস মানুষের পার্টি করার মতো। কিন্তু যখন ক্যাটরিনাকে শৃঙ্খলা মানতে হতে হয় তখন ও একেবারে অন্য মানুষ।


বিবার্তা/এসবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com