এসব ওই মেয়েরই মাস্টারপ্ল্যান, ব্ল্যাকমেল হচ্ছে রাজ : পরীমনি
প্রকাশ : ০১ জুন ২০২৩, ০১:১৮
এসব ওই মেয়েরই মাস্টারপ্ল্যান, ব্ল্যাকমেল হচ্ছে রাজ : পরীমনি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অভিনেতা শরিফুল রাজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের আপত্তিকর ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় শুরু থেকেই একে অপরকে দোষারোপ করছেন সুনেরাহ ও পরীমণি। 


ঘটনার রাতেই তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সুনেরাহ এ ঘটনার জন্য আকার-ইঙ্গিতে দায়ী করেন রাজের স্ত্রী পরীমণিকে। বিপরীতে বিভিন্ন সংবাদমাধ্যমে পরীমণি দায়ী করে আসছেন সুনেরাহকে।


সুনেরাহ প্রথমে ফেসবুক স্ট্যাটাসে পরীমণির নাম উল্লেখ না করে বলেন, এ ঘটনা রাজের স্ত্রীই করেছে। পরীমণিই পাগলামো শুরু করেছে।


এদিকে বুধবার (৩১ মে) এ ঘটনায় অভিনেত্রী তিন বন্ধু ও ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছে দুঃখ প্রকাশ করেছেন শরিফুল রাজ। এদিন দুপুরে ব্যক্তিগত ফেসবক অ্যাকাউন্টে এক পোস্টে আরও জানান, যারা ছবি ও ভিডিও ফাঁস করেছে তাদের উদ্দেশ্য ছিল আমাদের হেনস্তা করা। হয়তো তারা সফলও হয়েছে।


একই দিন দুপুরে একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ভিডিও ফাঁসের ঘটনায় শরিফুল রাজ ও সুনেরাহ সম্পর্কে চাঞ্চল্যকর কথা বললেন পরীমণি। জানান, তার স্বামীকে ব্ল্যাকমেল করা হচ্ছে।


পরীমণি বলেন, ওই মেয়ে (সুনেরাহ) বলেছে তাদের ১০ বছরের ফ্রেন্ডশিপ। এতদিন তাদের বন্ধুত্ব কোথায় ছিল। যদি বন্ধুই হবে তাহলে আমি সবচেয়ে ক্লোজ হবো তাদের, তাই না। ওদের ওঠাবসা হবে আমার বাসাতে। অথচ সেই ১০ বছরের মেয়েদের আমি এতদিন খুঁজে পাইনি। সে (সুনেরাহ) লিখেছে, বিয়ের পর যোগাযোগ রাখিনি, কথা হচ্ছে আমি কি বিয়ের পর যোগাযোগ রাখতে না করেছি।


তিনি আরও বলেন, রাজ ১০ দিন বাসায় নেই, তাহলে এই ১০ দিনে কেন তোমাদের যোগাযোগ বাড়ছে। কয়েক বছর আগের এসব ভিডিও নিয়ে কিচ্ছু হতো না। এমনিই সব ঠান্ডা হয়ে যেত। আমি শতভাগ নিশ্চিত, ওই মেয়ে ইচ্ছা করে ভিডিওগুলো ছড়িয়েছে। সবারটা গণহারে দিয়েছে, যাতে ব্লেম করা যায় আমাকে। এসব ওই মেয়েরই মাস্টারপ্ল্যান।


এছাড়া পরীমণি বলেন, আমি জামাইয়ের সঙ্গে কথা করতে পারতেছি না। অথচ ওই মেয়ে (সুনেরাহ) বলতেছে, রাজ যদি এটা বলে...! কী অদ্ভুত, তুই কি রাজকে শিখিয়ে দিবি, কী বলবে? তার অর্থ রাজ নিশ্চয় ওই মেয়ের কাছে কোনো কিছুতে ধরা আছে। রাজকে ওই মেয়ে হয়তো ব্ল্যাকমেল করবে, আমার কাছে তো এটাই আশঙ্কা হচ্ছে। এখন তো আমি নিশ্চিত, কারও দ্বারা ব্ল্যাকমেল হচ্ছে রাজ। তা না হলে কি রাজ কোথাও বলেছে, তার পরীকে সন্দেহ হয়? তাহলে কেন ওই মেয়ে বলল, যদি রাজ বলে...। ওই মেয়ে কেন এত কনফিডেন্ট।


প্রসঙ্গত, ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। সেখানে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়।


ছড়িয়ে পড়া ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা যায় তিশাকে। আর সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায় নাজিফা তুষির দিকে জ্বলন্ত সিগারেট হাতে তাকিয়ে আছেন শরিফুল রাজ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com