অভিনেতা চেতন কুমার গ্রেফতার
প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ১৪:১৫
অভিনেতা চেতন কুমার গ্রেফতার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা চেতন কুমারকে গ্রেফতার করেছে পুলিশ। মূলত বিতর্কিত মন্তব্যের অভিযোগেই গ্রেফতার হয়েছেন এই অভিনেতা।


২১ মার্চ মঙ্গলবার চেতনকে গ্রেফতার করে বেঙ্গালুরুর সেশাদৃপুরাম থানা পুলিশ।


২০ মার্চ সোমবার হিন্দুধর্মকে কেন্দ্র করে টুইটারে একটি পোস্ট দেন এই নায়ক। ক্যাপশনে লিখেছেন, ‘মিথ্যার ওপর দাঁড়িয়ে হিন্দুধর্ম’। যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


চেতন কুমার ওই টুইটে লেখেন, এক- রাবণকে পরাজিত করে যখন রাম অযোধ্যায় ফেরে তখন ইন্ডিয়ান ন্যাশনের যাত্রা শুরু, এটা মিথ্যা। দুই- ১৯৯২: বাবরি মসজিদ রামের জন্মস্থান, এটা মিথ্যা। তিন- ২০২৩: উরি গৌড়া-নাঞ্জে গৌড়া টিপুর ‘খুনী’, এটা মিথ্যা। চার- সত্য হিন্দুত্ববাদকে পরাজিত করতে পারে, সত্যই সমতা।


এমন মন্তব্যে ক্ষিপ্ত হয়ে বজরং দলের নেতা শিবকুমার অভিনেতার বিরুদ্ধে সেশাদৃপুরাম থানায় মামলা দায়ের করেন।


মামলার এজহারে তিনি উল্লেখ করেন, হিন্দু ধর্মাবলম্বীদের অনুভূতিতে আঘাত করেছেন চেতন। পরে সেই অভিযোগের ভিত্তিতে চেতনকে গ্রেফতার করে আদালতে পাঠায় থানা পুলিশ। সেখানে অভিনেতার বিরুদ্ধে আনিত এই অভিযোগে ১৪ দিনের বিচারকার্য চলবে।


প্রসঙ্গত, ২০০৭ সালে কন্নড় সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন চেতন কুমার। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল অ্যাক্টিভিস্ট হিসেবেও কাজ করেন এই অভিনেতা। তবে এবারই প্রথম নয়, এর আগেও কন্নড় হাইকোর্টের রায়ের সমালোচনা করে গ্রেফতার হয়েছিলেন চেতন। সূত্র : এএনআই


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com