ডিরেক্টরস গিল্ড’র নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ
প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ১৪:০৩
ডিরেক্টরস গিল্ড’র নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শপথ নিল টেলিভিশন অ্যান্ড ডিজিটাল মাধ্যমের নাট্যনির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের নবনির্বাচিত কমিটি। ২১ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ মহিলা সমিতির নীলিমা ইব্রাহিম মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে শপথ নেন তারা।


এর আগে, গেল ১০ মার্চ বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে ডিরেক্টরস গিল্ডের ২০২৩-২৫ দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে সভাপতি অনন্ত হিরা ও দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এস এম কামরুজ্জামান সাগর।


এছাড়া সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কায়সার আহমেদ, মনোজ সেনগুপ্ত ও আশরাফুল আলম রন্টু। যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফিরোজ খান ও রাশেদা আক্তার লাজুক। সাংগঠনিক সম্পাদক শামীম রেজা জুয়েল (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), অর্থ সম্পাদক আবু রায়হান জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জহির খান, প্রশিক্ষণ ও আর্কাইভ-বিষয়ক সম্পাদক শুভ্র খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সবুজ খান, আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক তারিক মুহাম্মদ হাসান, দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন সাইদুর রহমান।


শপথ অনুষ্ঠানে গিল্ডের নবনির্বাচিত সভাপতি অনন্ত হিরা ও এস এম কামরুজ্জামান সাগর শপথ অনুষ্ঠানে গিল্ডের নবনির্বাচিত সভাপতি অনন্ত হিরা ও সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর নির্বাচিত সাত জন কার্যনির্বাহী সদস্য হলেন- এস এম শহিদুল ইসলাম রুনু, গাজী আপেল মাহমুদ, দীন মোহাম্মদ মন্টু, নাসির উদ্দিন মাসুদ, ফিরোজ আহমেদ দুলাল, শাহীন মাহমুদ ও সৈয়দ আওলাদ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com