সিসিইউতে অভিনেতা আব্দুল আজিজ
প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৩৪
সিসিইউতে অভিনেতা আব্দুল আজিজ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা আব্দুল আজিজ৷ বর্তমানে অভিনেতাকে কেয়ার ইউনিটে (সিসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।


শনিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হার্ট অ্যাটাক করলে দ্রুত তাকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়।


শনিবার (৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে বিষয়টি নিশ্চিত করেছেন টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টর'স গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর।


তিনি বলেন, ডিরেক্টরস গিল্ডের সম্মানিত সদস্য, অভিনেতা ও নির্মাতা আব্দুল আজিজ আজ রাত ৮টার দিকে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে বারডেম হাসপাতালে নিয়ে গেলে জানা যায় তিনি ম্যাসিভ হার্ট অ্যাটাক করেছেন। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন। আব্দুল আজিজ সবার কাছে দোয়া চেয়েছেন।


আব্দুল আজিজ একাধারে মঞ্চ, রেডিও, টিভি ও সিনেমায় গেল কয়েক দশক ধরে অভিনয় করছেন। রেডিওর প্রায় ১৬০০ নাটকে অভিনয় করেছেন তিনি। টিভিতে ৬ শতাধিক আর ১০০টিরও বেশি সিনেমার সফল অভিনেতা হয়ে দর্শকের মনে দাগ কেটেছেন। তিনি একজন নির্মাতা ও লেখকও।


বেশ কয়েক বছর ধরে নিয়মিত কাজে দেখা যায় না তাকে। দেশের ইতিহাসে সর্বাধিক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে নিয়মিত দেখা মেলে তার। আব্দুল আজিজের সর্বশেষ অভিনীত অমিতাভ রেজা পরিচালিত ‘রিকশা গার্ল’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।
আব্দুল আজিজ মঞ্চ, রেডিও, টিভি ও সিনেমা; সবখানেই গেল কয়েক দশক ধরে অভিনয় করছেন। রেডিওর প্রায় ১৬০০ নাটকে অভিনয় করেছেন তিনি। টিভিতে ৬ শতাধিক আর ১০০টিরও বেশি সিনেমার সফল অভিনেতা। মঞ্চেও সরব উপস্থিতি। তিনি একজন নির্মাতা, লেখকও।


এত গুণ যার, এত যার ক্যারিয়ারের বৈচিত্র ও বিস্তৃতি সেই মানুষ কাজ থেকে অনেকটাই দূরে৷ এখন আর সেভাবে নিয়মিত কাজে দেখা যায় না তাকে। তবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে নিয়মিত দেখা মেলে তার।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com