নওয়াজকে আদালতের নোটিশ
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৮
নওয়াজকে আদালতের নোটিশ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্রমশ জটিল হচ্ছে নওয়াজুদ্দীন সিদ্দিকী ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য জীবন। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে মুম্বাইয়ের একটি আদালত নওয়াজুদ্দীন সিদ্দিকীকে নোটিশ পাঠাল।


নওয়াজুদ্দীন সিদ্দিকীর স্ত্রী আলিয়া সিদ্দিকি পুলিশকে অভিযোগ করেন যে, তাকে খাবার দেওয়া হচ্ছে না। এমনকি ব্যবহার করতে দেওয়া হচ্ছে না শৌচাগার। বৈঠকখানার সোফাকেই আপাতত বিছানা হিসেবে ব্যবহার করছেন আলিয়া।


সূত্রের খবর, আলিয়ার অভিযোগের ভিত্তিতেই আদালত নওয়াজুদ্দীনকে নোটিশ পাঠিয়েছে।


সম্প্রতি আলিয়া সমাজমাধ্যমে বেশ কিছু ভিডিয়ো পোস্ট করেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে বিলাসবহুল বাড়িতে এক কোণে সন্তানদের সঙ্গে রয়েছেন তিনি। বাথরুমে যেতে গেলে নারী নিরাপত্তাকর্মী এসে বাধা দিচ্ছেন আলিয়াকে।


আলিয়ার আইনজীবী রিজ়ওয়ান সিদ্দিকিও বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছেন। তিনি বলেছেন, আলিয়াকে খাবার দেওয়া হয় না। অনুমতি নেই শৌচাগার ব্যবহারের। অভিনেতার পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী আলিয়ার বিরুদ্ধে জবরদখলের অভিযোগ করেন থানায়।


সম্পত্তি সংক্রান্ত জটিলতা নিয়ে ঝামেলার সূত্রপাত ঘটে অভিনেতার মা মেহেরুন্নিসা সিদ্দিকির সঙ্গে। পুত্রবধূ শাশুড়ির মুখে মুখে তর্ক করায় সোজা থানায় চলে যান অভিনেতার মা। তার পর থেকে ক্রমশ অগ্নিগর্ভ হচ্ছে পরিস্থিতি।


২০২০ সালে নওয়াজ এবং তার পরিবারের বিরুদ্ধে গার্হস্থ হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া।


জানিয়েছিলেন, স্বামী কোনো দিন গায়ে হাত না তুললেও তার ভাই শামাশ সিদ্দিকির কাছে মারধরের শিকার হয়েছিলেন তিনি। তারপর থেকেই আলাদা থাকতেন তারা। কিন্তু মত পাল্টান আলিয়া। ২০২১ সালে নওয়াজের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন আলিয়া। কিন্তু বছর ঘুরতে না ঘুরতে ফের তাদের দাম্পত্য কলহ চর্চার কেন্দ্রে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com