ব্যাচেলর পয়েন্টের ‘লগে আছি ডটকমের’ এমডি গ্রেফতার
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২২, ১৮:০৮
ব্যাচেলর পয়েন্টের ‘লগে আছি ডটকমের’ এমডি গ্রেফতার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। নির্মাতা কাজল আরেফিন অমির পরিচালয়না ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ধারাবাহিকটি। বর্তমানে এর চতুর্থ সিজন চলছে।


সোমবার (২৮ নভেম্বর) ইউটিউবে নাটকটির নতুন একটি পর্ব উন্মুক্ত করা হবে। এই পর্বে ‘লগে আছি ডটকম’-এর এমডি মুসাফির সৈয়দ বাচ্চু গ্রেফতার হন। এদিন বিকেলে নাটকটির সেই দৃশ্যের একটি ছবি নির্মাতা অমি অফিশিয়াল ফেসবুক পেজে পোস্ট করে টুইস্ট দেন দর্শকের।


অমি জানিয়েছেন, গল্পের প্রয়োজনে তৈরি করা হয়েছে চরিত্রটি। এলাকার বড় ভাই বাচ্চু কোটি কোটি টাকার অর্ডার নেয় ‘লগে আছি ডটকম’ থেকে। কিন্তু সেই অর্ডারের পণ্যগুলো ঠিকমত দিচ্ছে না। এ কারণে তার বিরুদ্ধে মামলা করে গ্রাহকরা। সেই মামলায় গ্রেফতার করা হয় বাচ্চুকে।


তিনি আরও জানান, নাটকের শুভ এবং হাবু টাকা বিনিয়োগ করে ‘লগে আছি ডটকম’-এ। কিন্তু একটা সময় ধরা খায় তারা। তবে শেষ পর্যন্ত কী হবে তা জানার জন্য নাটকটি দেখতে হবে দর্শকদের।


প্রসঙ্গত, সম্প্রতিই কাতার বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে এই নির্মাতা ‘ব্যাচেলরস ফুটবল’ নাটক নির্মাণ করেন। যেখানে ব্রাজিল ও আর্জেন্টিনা দলের খেলার আয়োজনের সব খরচ করেন ‘লগে আছি ডটকম’-এর এমডি মুসাফির সৈয়দ বাচ্চু।


‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের চতুর্থ সিজনে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজন, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল প্রমুখ।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com