শাকিব ইস্যুতে যা বললেন ডিপজল
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ১৪:০৭
শাকিব ইস্যুতে যা বললেন ডিপজল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ চলচ্চিত্রের এখন টক অব দ্য টাউন হলো শাকিব-বুবলীর সন্তান। এরমাঝেই শাকিবের সাথে শবনম বুবলী ও অপু বিশ্বাস ছাড়াও নাম জড়িয়েছে নায়িকা রাত্রিরও। শোনা যাচ্ছে রাত্রির ঘরেও একটি সন্তান আছে শাকিবের।


অপর দুই সন্তান জয় ও বীরকে মেনে নিলেও রাত্রির সন্তানকে কখনোই স্বীকৃতি দেননি নাম্বার হিরো শাকিব। সম্প্রতি এ তথ্য সামনে আসতেই ঝড় ওঠে চলচ্চিত্র পাড়া থেকে শুরু করে সব জায়গায়।


এ ব্যাপারে বিভিন্ন তারকার মন্তব্যও সামনে এসেছে। এবার মুখ খুললেন দেশের জনপ্রিয় আরেক অভিনেতা খলনায়ক ডিপজল। তিনি সংবাদমাধ্যমকে বলেন, এসব বাজে চিন্তা বাদ দিয়ে তিনজনকেই সেটেল করে দিক শাকিব। তানাহলে শাকিবের দেশ ছেড়ে চলে যাওয়া উচিত।


ডিপজল বলেন, ইসলামে তো চারটা বিয়ের বিধান আছে। শাকিব শুনছি ৩টা করেছে। বিয়ে করেছে তাতে কিছু আসে যায় না। তবে আমার মনে হয় তিনজনকেই নিয়ে এক সাথে থাকা উচিত। এটা নিয়ে আর কোনো বিতর্ক বা বাড়াবাড়ি যেনো না হয়।


তারকাদের এই ধরনের কর্মকাণ্ডই আমাদের চলচ্চিত্রের ক্ষতি করছে উল্লেখ করে ডিপজল বলেন, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি অনেকটাই ডুবে গেছে। এদের কারণে আরও যাবে। যেহেতু নিজের পায়ে নিজে কুড়াল মেরেছে, আমাদের বলার কিছু নেই। ইসলামে ৪টা বিয়ে করা অনুমতি আছে। সে যদি সবাইকে নিয়ে থাকতে পারে তাহলে থাকুক। কিন্তু আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিকে যাতে আর না ডোবায়।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com