‘দেশের মানুষ আপনার কাছে কৃতজ্ঞ’
প্রকাশ : ২৫ জুন ২০২২, ১৭:৫৬
‘দেশের মানুষ আপনার কাছে কৃতজ্ঞ’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সরকারের অদম্য উদ্যোগ আর দেশের নিজস্ব অর্থায়নেই নির্মিত হয়েছে স্বপ্নের পদ্মা সেতু। খরস্রোতা পদ্মার বুকে দেশের দীর্ঘতম সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


শনিবার (২৫ জুন) বাংলাদেশের স্বপ্নের প্রকল্প পদ্মা সেতুর উদ্বোধন হয়েছে। যার ফলে রাজধানীর সঙ্গে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার যোগাযোগ ব্যবস্থায় অবিস্মরণীয় অগ্রগতি আসবে।


এই স্থাপনা নিয়ে দেশের মানুষের আবেগের অন্ত নেই। আনন্দের কমতি নেই বিনোদন জগতেও। কেউ পদ্মা সেতু নিয়ে বেঁধেছে গান, কেউ নাটিকা আবার কেউ ঘোষণা দিয়েছেন সিনেমা নির্মাণের।


পদ্মা সেতুর স্বপ্নকে বাস্তবে রূপ দেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান।


সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তারিন লিখেছেন, ‘লালন করার মতো একটি ঐতিহাসিক মুহূর্ত এটি। স্বপ্ন সত্যি হয়েছে। আমাদের প্রধানমন্ত্রীকে সালাম। আমরা বাংলাদেশের মানুষ আপনার কাছে অনেক কৃতজ্ঞ।’


প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে তারিন আরো লেখেন, ‘আমাদের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন। আপনি আবারো করে দেখিয়েছেন যে, আপনি প্রতিশ্রুতি রাখতে পারেন। আপনি আমাদের গর্ব, পদ্মা সেতু আমাদের গর্ব। দীর্ঘজীবী হোন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’


পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে তারিন ছাড়াও দেশের অনেক তারকা অংশ নিয়েছেন।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com