প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় শিঙাড়ার দাম ১ হাজার ১১০ টাকা
প্রকাশ : ২৪ জুন ২০২২, ২১:২১
প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় শিঙাড়ার দাম ১ হাজার ১১০ টাকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কিন মুলুকে ভারতীয় খাবারের স্বাদ পৌঁছে দিতে রেস্তোরাঁ ব্যবসা শুরু করেছেন বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। নিউইয়র্কে ‘সোনা’ নামে নতুন একটি রেস্তোরাঁ খুলেছেন তিনি।


প্রিয়াঙ্কার রেস্তোরাঁর খাবার মেনুতে আছে নানা সুস্বাদু পদ। তার মধ্যে রয়েছে ম্যাঙ্গো প্যাশন সরবত, সোনা চকটেল গেটক্স, টাকিলা ভর্তি গোলগাপ্পা, ক্রাব পুরি, কেভিয়ার, কোকোনাট চাটনি, শিঙাড়া, বড়া পাও, এগ অ্যান্ড চিজ ধোসা, মশলা এগ, মাসরুম ভুজি সহ একাধিক আইটেম। এছাড়াও কলকাতার মাটন কাটলেট থেকে শুরু করে গোয়ার চিংড়ি আর দইয়ের কারি পাওয়া যায় সেখানে। পাশাপাশি বার্গার, পিৎজা, ফ্রেঞ্চ ফ্রাই, চিকেন, সালাদ তো আছেই।


জানা গেছে, নায়িকার রেস্তোরাঁয় সবচেয়ে কম দামি খাবার হলো শিঙাড়া। এক প্লেটে ৪টি শিঙাড়া থাকে, যার দাম ১২ ডলার বা ১ হাজার ১১০ টাকা। এক প্লেট ফুচকার দাম ১৪ ডলার বা ১২৯৫ টাকা। এখানে খাবারের দামই শুরু হয় ১২ ডলার থেকে। এই রেস্তোরাঁয় সবচেয়ে বেশি বিক্রির তালিকায় শীর্ষে রয়েছে চিংড়ির পাকোড়া ও চাটনি।


প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’-তে তার নিজের ডাকনামে একটি প্রাইভেট ডাইনিং রয়েছে। যার নাম 'মিমি'। এখানে ভারতীয় শিল্পীদের আঁকা ছবিও বিক্রি করা হয়।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com