বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে কঙ্গনার 'ধাকড়'
প্রকাশ : ২৯ মে ২০২২, ০৯:০০
বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে কঙ্গনার 'ধাকড়'
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে কঙ্গনার বহু প্রতীক্ষিত ছবি ‘ধাকড়’। ছবিটি মুক্তি পাওয়ার ৮ম দিনে ভারতে মাত্র ৮ টিকিট বিক্রি হয়েছে, যার ফলে আয় মাত্র ৪ হাজার ৪২০ টাকা! ‘ফ্লপ ছবি’ তালিকাতেও সম্ভবত এর আগে কোনোদিন এরকম ঘটনা ঘটেনি।


ভিএফএক্সে ভরপুর যে অ্যাকশন থ্রিলার সিনেমা তৈরি করতে প্রযোজক-অভিনেত্রীর খরচ হয়েছে ৮০-৯০ কোটি টাকা। সেখানে এক-তৃতীয়াংশ তো দূরের কথা, বক্স অফিসে মুখই তুলতে পারেনি এই ছবি। গত এক সপ্তাহে আয় করেছে মাত্র ৩ কোটি। বলাই বাহুল্য, ব্যবসার নীরিখে ‘ধাকড়’ একেবারে মুখ থুবড়ে পড়েছে।


রজনীশ ঘাই পরিচালিত এই সিনেমায় কঙ্গনাকে দেখা গেছে এজেন্ট অগ্নির চরিত্রে। যার রিং-মাস্টারের ভূমিকায় অভিনয় করেছেন বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। খলনায়কের অবতারে অর্জুন রামপাল। যদিও সমালোচকদের তরফে মিশ্র প্রতিক্রিয়া জুটেছে ‘ধাকড়’-এর কপালে, তবে দর্শকরা সম্ভবত মুখ ফিরিয়েছেন কঙ্গনার অ্যাকশন ছবি থেকে।


ভারতে এক মানবপাচার ব়্যাকেট জাল ছড়িয়েছে। যার সমস্ত কর্মকাণ্ড পরিচালিত হয় এক কয়লাখনি থেকে। অন্ধকার জগতের সেই মানবপাচার ব়্যাকেটের মূলচক্রীকে শেষ করার আদেশ এসেছে অগ্নির কাছে। রিংমাস্টারের নির্দেশেই যে কাজে নেমে পড়ে। এই নিয়েই ‘ধাকড়’ ছবির গল্প।


প্রসঙ্গত, এর আগে ‘ধাকড়’ প্রসঙ্গে কঙ্গনা বলেছিলেন, “এই সিনেমা ভারতীয় চলচ্চিত্রের জন্য যে একটা নতুন যুগের সূচনা করবে”। কারণ, এই প্রথমবার ভারতীয় সিনেমায় কোনো অভিনেত্রী স্পাই অ্যাকশন থ্রিলারের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। যে সুযোগের জন্য গোটা টিমকে ধন্যবাদও জানিয়েছিলেন তিনি। কিন্তু রিলিজের পরই বক্স অফিসের ব্যবসা করতে পারল না এই সিনেমা।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com