এবার ফ্রান্সে মুক্তি পাচ্ছে 'শান'
প্রকাশ : ২৫ মে ২০২২, ১৩:৪৫
এবার ফ্রান্সে মুক্তি পাচ্ছে 'শান'
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদুল ফিতরে বাংলাদেশ ও মালয়েশিয়াতে একযোগে মুক্তি পায় সত্য ঘটনা অবলম্বনে নির্মিত পুলিশি অ্যাকশন থ্রিলার ছবি শান। মুক্তির পরই দর্শক নন্দিত হয় ছবিটি। এবার 'শান' মুক্তি পাচ্ছে ফ্রান্সে। আগামী শুক্রবার (২৭ মে) থেকে ফ্রান্সের প্যারিস শহরের গোমো সেন্ট ড্যানি ও পাথে লা ভিলেত হলে ছবিটি প্রদশির্ত হবে। সেখানে ছবিটি ডিস্টিবিউশন করছে দেসি এন্টারটেইনমেন্ট।


প্রতিষ্ঠানটির কর্ণধার রাব্বানী খান বলেন, 'আমরা আপাতত প্যারিস শহরতলীর দুটি থিয়েটারে মুক্তি দিচ্ছি ছবিটি। পরের সপ্তাহে তুলুজে রিলিজের সম্ভাবনা আছে। দুটি হলে প্রথম সপ্তাহে ১৮টি শো দেখানো হবে। দর্শকদের রেসপন্স বাড়লে পরবর্তীতে শো আরো বাড়ানো হবে।'


শান এ মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ। তার বিপরীতে আছেন পূজা চেরি। ঈদুল ফিতরে বাংলাদেশের সব বড় বড় হলে মুক্তি পায় ছবিটি। মুক্তির প্রথম দিন থেকেই রাজধানীতে বেশ সাড়া ফেলে। অলমোস্ট হাউজফুল যায় শান।


ছবিটি পরিচালনা করেছেন এম রাহিম। ফ্রান্সে ছবিটির মুক্তি নিশ্চিত করে তিনি বলেন, 'ঈদে দর্শক টেনেছে ছবিটি। আমরা চাই ছবিটি প্রবাসী বাংলাদেশীরাও দেখার সুযোগ পাক। এবার ফ্যান্সে ছবিটি মুক্তি দিচ্ছে দেসি এন্টারটেইনমেন্ট। বাংলা সিনেমা বিদেশে মুক্তি দিতে তাদের এগিয়ে আসার উদ্যোগকে সাধুবাদ জানাই। আশা করি ১৭ মে ছবিটি ফ্যান্সের দর্শকরাও হলে এসে দেখবেন। '


'শান' ছবিটির কাহিনি সাজিয়েছেন আজাদ খান। ছবিটির ক্রিয়েটিভ প্রধানও তিনি। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিলম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।


ছবিটিতে মূখ্য চরিত্রে আছেন সিয়াম আহমেদ। তার নায়িকা হিসেবে আছেন পূজা চেরি। বিদেশে মুক্তি নিয়ে সিয়াম আহমেদ বলেন, 'শান ছবিটি এবার ফ্রান্সে মুক্তি পাচ্ছে। ভালো লাগছে সেখানকার প্রবাসী ভাই-বোনরা ছবিটি এবার দেখতে পাবেন। আমি সবাইকে হলে এসে ছবিটি দেখার জন্য আহ্বান করবো।


এ সিনেমায় অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাসসহ আরো অনেকেই।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com