'মা হতে পারা প্রকৃতির সবচেয়ে বড় উপহার'
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২২, ২১:৫৪
'মা হতে পারা প্রকৃতির সবচেয়ে বড় উপহার'
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নির্ধারিত সময়ের বেশ আগে ছেলেকে জন্ম দিয়েছিলেন। প্রায় দু'মাস নিকু-তে পর্যবেক্ষণেই রাখা হয়েছিল সদ্যোজাতকে। শারীরিক ও মানসিক লড়াইয়ের সেই কঠিন দিনগুলো ফিরে দেখলেন দিয়া মির্জা। একরত্তি সন্তানকে লেখা খোলা চিঠিতে উপুড় করে দিলেন মাতৃত্বের আবেগ।


গত বছর বৈভব রেখিকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী। ছেলে অভ্যান আজাদ রেখি-র জন্ম তার কিছু দিনের মধ্যেই। শুক্রবার ইনস্টাগ্রামে স্বামীর তোলা পুরনো একটি ছবি পোস্ট করেছেন দিয়া। 'রেহনা হ্যায় তেরে দিল মেঁ'র নায়িকা তখন চার মাসের অন্তঃসত্ত্বা।


ছবির সঙ্গেই একরত্তি অভ্যানকে খোলা চিঠি দিয়েছেন মা দিয়া। তাতে তিনি লিখেছেন, 'মা হতে পারা প্রকৃতির সবচেয়ে বড় উপহার। যখন প্রথম টের পেলাম আমার সন্তান আসতে চলেছে, তখন থেকেই প্রতিটা মুহূর্তে জীবনের জাদু উপভোগ করে চলেছি। সময়ের অনেক আগে তোমায় জন্ম দিতে গিয়ে শারীরিক ও মানসিকভাবে কঠিন লড়াই লড়তে হয়েছে। তবে তুমি যে তোমার মা হিসেবে আমার উপর ভরসা রেখেছিলে, তার জন্য ধন্যবাদ অভ্যান। তোমার সেই বিশ্বাসই আমায় সবযুদ্ধ জয়ের শক্তি জুগিয়েছে। আমায় শক্ত করে আঁকড়ে থাকার জন্য ধন্যবাদ।'


মা হওয়ার অপেক্ষায় থাকা দিয়ার ঝলমলে ছবি মোহিত করেছে অনুরাগীদের। তবে তার চেয়েও বেশি ছুঁয়ে গিয়েছে তাঁর খোলা চিঠি। যার ছত্রে ছত্রে ধরা মায়ের আবেগ।


বিবার্তা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com