চলচ্চিত্রের নোংরামির মধ্যে আর যাবো না: পপি
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ২০:০৩
চলচ্চিত্রের নোংরামির মধ্যে আর যাবো না: পপি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলচ্চিত্রের নোংরামির মধ্যে আর যাবেন না বলে ঘোষণা দিয়েছেন তিনবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। বুধবার (২৬ জানুয়ারি) এক ভিডিও বার্তায় তিনি এ ঘোষণা দেন।


ভিডিও বার্তায় পপি বিগত দুই মেয়াদে ক্ষমতায় থাকা শিল্পী সমিতির ক্ষমতাসীন একজনকে ইঙ্গিত করে কিছু অভিযোগ করেছেন। এ সময় তাকে কাঁদতেও দেখা গেছে। যদিও অভিযুক্তের নাম প্রকাশ করেননি নায়িকা।


তিনি বলেন, ভেবেছিলাম আর কখনোই ক্যামেরার সামনে আসবো না। কিন্তু একজন শিল্পী হিসেবে এবং নিজের কিছু দায়বদ্ধতার জায়গা থেকে আজকে কিছু কথা না বললেই নয়। বর্তমান শিল্পী সমিতির একটি মাত্র লোকের কারণে, তার পলিটিক্স এবং তার অনেক রকম অসহযোগিতার কারণে আমাকে বারবার অপমানিত হতে হয়েছে। শুধু আমি না, আমার মতো রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, নিপুণও অপমানিত হয়েছেন। আমাদেরকে ব্যবহার করে যে এই চেয়ারটিতে বসেছে সেখানে বসেই বিভিন্ন রকমের অপকর্মের চেষ্টা করেছে। কিন্তু আমরা গুটিকয়েক তাতে সায় দেইনি। যে কারণে আজকে আমি ভিক্টিম।


সদস্যপদ বাতিলের জন্য চিঠি দেয়া হয়েছে উল্লেখ করে নায়িকা বলেন, এতো বছর কাজ করার পর এমন আচরণ শিল্পীর জন্য অপমানের। ওই চিঠি যখনই পেয়েছি, তখনই সিদ্ধান্ত নিয়েছি এই নোংরামির মধ্যে আর আমি যাবো না।


তবে পরিবেশ ভালো হলে পপি আবারও চলচ্চিত্রে ফিরবেন বলে জানিয়েছেন ভিডিও বার্তায়।


২০২০ সালের ডিসেম্বর থেকে পপিকে কোথাও পাওয়া যাচ্ছিল না। গত বছর ২৮ অক্টোবর জানা যায় তিনি পুত্র সন্তানের মা হয়েছেন। যে কারণে আড়ালে রয়েছেন। এরপর শোনা যায় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন তিনি। যদিও খবরটি পরে মিথ্যা প্রমাণিত হয়েছে। এখন শোনা যাচ্ছে পপি ২৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে ভোট দিতেও আসবেন না।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com