জায়েদ খানকে বিয়ে করার পরামর্শ ইলিয়াস কাঞ্চনের
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ২০:৫৬
জায়েদ খানকে বিয়ে করার পরামর্শ ইলিয়াস কাঞ্চনের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মজার ছলে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক প্রার্থী জায়েদ খানকে বিয়ে করার পরামর্শ দিয়েছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।


তিনি বলেন, ছোট ভাই জায়েদকে একটা কথা বলতে চাই। তার প্রয়তা মা, তার মাগফেরাত কামনা করি। তিন হয়তো ছেলেকে একটা কথা রেগে বলেছেন। কিন্তু বড় ভাই হিসেবে আমি বলতে চাই, শিল্পী সমিতি তো আছেই তুমি বিয়ে করো। তোমার সন্তান হোক, আমরাও মামা কাকা হই। তোমাকে অনুরোধ করি, তুমি আমাদের কথাটি শোনো। এবার বিয়ে করো।


মঙ্গলবার (২৫ জানুয়ারি) মগবাজারের একটি কনভেনশন সেন্টারে শিল্পী সমিতির নির্বাচনে ভোটারদের জন্য প্যানেল পরিচিতির আয়োজন করে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ। সেখানে পুরো প্যানেল ও ভোটাদের সরব উপস্থিতি দেখা যায়। এছাড়া ছিলেন বরেণ্য সব সিনিয়র অভিনেতা ও নির্মাতারা। এই সভায় ইলিয়াস কাঞ্চন এসব কথা বলেন।


এর আগে ২৩ জানুয়ারি মিশা সওদার-জায়েদ খান প্যানেলের পরিচিত সভা অনুষ্ঠিত হয়। সেখানে কেঁদে কেঁদে জায়েদ খান বলেন, ‘আমার মা মৃত্যুর আগে বলে গেছেন তোর বিয়ে করতে হবে না, তুই শিল্পী সমিতি নিয়েই থাক।’


ইলিয়াস কাঞ্চন আরো লেন, আমি একটু রাগি ছিলাম। কিন্তু নিরাপদ সড়ক চাই আন্দোলন শুরুর পর আমি নিজেকে অনেক পরিবর্তন করেছি। অতি সাধারণ হয়ে গেছি। যারা নেতৃত্বে থাকে তাদের রাগ থাকলে চলে না। তাদের হতে হয় বিনয়ী। অনেকে হয়তো আড়ালে বলছেন কাঞ্চন এতো বড় নায়ক তোমরা কি উনার পাশে যেতে পারবে? তাদের বলি আমরা তো এইসব মানুষদের সঙ্গে সারাজীবন থেকেছি। এইসব নৃত্যশিল্পী, ফাইটার, অভিনেতা এদের পাশাপাশি বসেই অভিনয় করে এসেছি। আজ কেন পারবে না।


তিনি বলেন, আমরা স্বাধীন দেশের নাগরিক, স্বাধীন দেশের শিল্পী সমিতি। এই সমিতিকে আমরা কেন রোহিঙ্গা ক্যাম্পের মতো করবো। আমরা এখানে শান্তিতে অবাধে চলাফেরা করবো। এখানে শিল্পীরা সম্মানের সঙ্গে থাকবো। শিল্পী সমিতিতে এসে আপনাদের সেই সম্মান আমরা বৃদ্ধি করবো।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com