এফডিসিতে গেলে রিয়াজকে হত্যার হুমকি
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ১৯:৩০
এফডিসিতে গেলে রিয়াজকে হত্যার হুমকি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়ক রিয়াজকে হত্যার হুমকি দেয়া হয়েছে। অজ্ঞাত নম্বর থেকে ফোন দিয়ে তাকে এ হুমকি দেয়া হয়। মঙ্গলবার (২৫ জানুয়ারি) এ খবর জানিয়েছেন নায়ক নিজেই।


তিনি বলেন, এফডিসিতে এলে আমাকে হত্যা করার হুমকি দেয়া হয়েছে। যেসব নাম্বার থেকে ফোন দেয়া হয়েছে, সেগুলো সংরক্ষণ করে রাখছি।


রিয়াজ বলেন, আমি কাউকে দোষারোপ করছি না। বিগত কয়েক দিন আমার এই ফোনে অনেক রকম নম্বর থেকে ফোন আসছে। যে নম্বরগুলো জীবনে কখনো দেখিনি। ফোন দিয়ে বলে, এফডিসিতে গেলে মেরে ফেলবে, হাত-পা ভেঙে ফেলবে। আমি রিয়াজকে তারা খুন করবে। জিডি করিনি, কাউকে বলিনি। যত দূর ব্যবস্থা নেয়ার, আমি নিয়েছি। আমি সবার সামনে বলতে চাই, সেসব নম্বর মুঠোফোনে সেভ করা আছে। আজ আমি বলতে চাই, আমি রিয়াজ শুদ্ধ মানুষ, আমার তো দূরের কথা, আমার শিল্পী সমিতির একজন মেম্বরের কিংবা এফডিসিতে যে ঝাড়ু দেন, তারও যদি কিছু হয়, আমরা দেখে নেব। এফডিসির মাটি অন্যায় সহ্য করে না।


২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচন অনুষ্ঠিত হবে এফডিসিতে। ইতিমধ্যে নির্বাচনকে কেন্দ্র করে বেশ কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। এই বিষয়ে আরো সতর্ক হতে বলেন রিয়াজ। এই নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদকে বেছে নিতে ভোটারদের অনুরোধ করেন রিয়াজ।


তিনি বলেন, আপনি যখন ভোট দিতে আসবেন, তখন রিকশা, উবার বা আপনার ড্রাইভারকে জিজ্ঞেস করুন, কে যোগ্য, তাঁকে ভোট দিন। এই ভোট এফডিসিতে পরিবর্তন আনবে। এই এফডিসিতে আর কোনো অন্যায় করতে দেওয়া হবে না। এই এফডিসি কোনো অহংকার সহ্য করে না। যাঁরা এখানে বিশৃঙ্খলা তৈরি করতে চান, তাঁদের হাত কত বড়, সেটা দেখতে চাই। ভোট দিয়ে আপনারা আমাদের মূল্যায়ন করুন। কারণ, আমরা এফডিসির পরিবর্তন চাই।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com