হঠাৎ মালদ্বীপে কেনো ক্যাটরিনা?
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ১৭:০৯
হঠাৎ মালদ্বীপে কেনো ক্যাটরিনা?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্যাটরিনা কাইফ এখন ভারতের বউ। বিদেশ থেকে এসে বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছিলেন নায়িকা। গেল ডিসেম্বরেই ভিকি কৌশলের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। যদিও বিয়ের সপ্তাহখানেকের মধ্যেই মধ্যপ্রদেশে চলে আসেন ভিকি শুটের জন্য। মাঝে ইন্দোরে এসে স্বামীর সঙ্গে দেখাও করে গিয়েছেন ক্যাট।


সোমবার মালদ্বীপ থেকে ছবি দিলেন ক্যাটরিনা। সেই ছবি নিয়ে মেতেছেন ভক্তরা। ছবিতে দেখা যাচ্ছে বিচের সাদা বালিতে বসে একগাল হেসে পোজ দিয়েছেন ক্যাট। নেটিজেনদের প্রশ্ন, কার সঙ্গে এবারের ভ্যাকেশন? ভক্তরা তো কমেন্টও করেছেন, ‘ভিকি কোথায়? একসাথে ছবি দাও প্লিজ’, ‘বিয়ের পর কেউ একা একা ছবি দেয়’!


অনেক অনুরাগীই মনে করছেন হানিমুনের ছবিই বুঝি শেয়ার করেছেন ক্যাট! তবে হাতে মেহেন্দির ছিটেফোঁটাও নেই। বোঝাই যাচ্ছে নতুন ছবি। ধারণা করা হচ্ছে নতুন কোনো কাজে মালদ্বীপে গিয়েছেন ভিকি-পত্নী। ভিকি বর্তমানে ইন্দোরে সারা আলি খানের সঙ্গে সারছেন শ্যুটিং।


নর্মদার পাড়ে বসে তোলা কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন ভিকি। যেখানে তাকে দেখা গিয়েছে নীল হুডি আর ট্র্যাক প্যান্টে। সূর্যাস্তের সময় তোলা হয়েছে ছবিগুলি। যা দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছে বউকে ছেড়ে কি তবে মন খারাপ?


কয়েকদিনের মধ্যেই বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’র কাজ শুরু করবেন ক্যাটরিনা। সঙ্গে সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’র বাকি শুট করার কথাও আছে।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com