গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে তুষার খান
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২২, ১৫:৩৫
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে তুষার খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গুণী অভিনেতা তুষার খান গুরুতর অসুস্থ। রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে শনিবার (২২ জানুয়ারি) তাকে ভর্তি করানো হয়েছে। খবরটি নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।


তিনি জানান, তুষার খানের ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে। গত কয়েকদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। তবে শনিবার অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ফুসফুসে সংক্রমণের কারণে কথা বলতেও সমস্যা হচ্ছে তার।


তুষার খানের অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন শোবিজের শিল্পীরা। অনেকেই তার সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিচ্ছেন।


অভিনয়শিল্পী সংঘের নেতা ও অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর ফেসবুকে লিখেছেন, ঈশ্বরের কাছে, সৃষ্টিকর্তার কাছে অনেক অনেক প্রার্থনা করি আমাদের সবার প্রিয় তুষার ভাইকে সুস্থ করে খুব তাড়াতাড়ি আমাদের মাঝে ফিরিয়ে দিক। যেন ভাইয়ের সাথে মন খুলে না বলা আরো অনেক কথা বলতে পারি, শুনতে পারি।


উল্লেখ্য, তিন যুগের বেশি সময় ধরে অভিনয় করে যাচ্ছেন তুষার খান। ১৯৮২ সালে ‘আরণ্যক’ নাট্যদলের সঙ্গে যুক্ত হয়ে তার পথচলার সূচনা। এরপর দলটির প্রায় সব নাটকে অভিনয় করেছেন তিনি।


মঞ্চের গণ্ডি ছাড়িয়ে টেলিভিশন ও সিনেমার পর্দায় নিয়মিত হন তুষার খান। অসংখ্য নাটকে তার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। সিনেমায়ও তার অভিনয় আলাদাভাবে প্রশংসিত হয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com