আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে
আদ্-দ্বীন হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৩২
আদ্-দ্বীন হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে রাজধানীর স্বনামধন্য এ.কে স্কুল এন্ড কলেজে আদ্-দ্বীন ব্যারিস্টার রফিক উল হক হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত।


রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অবস্থিত এ.কে স্কুল এন্ড কলেজে আদ্-দ্বীন ব্যারিস্টার রফিক উল হক হাসপাতাল কর্তৃক আয়োজিত 'ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং' অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাসপাতালের পরিচালক জনাব ডা. মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, দেশের প্রত্যেক নাগরিকেই তাদের স্ব-স্ব জায়গায় থেকে দেশ ও জাতির উন্নয়নের লক্ষ্যে ভূমিকা রাখতে হবে। আদ্-দ্বীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠান সমূহ সারা দেশে স্বল্প মূল্য চিকিৎসা, শিক্ষা ও সমাজ গঠনে নানামুখী কাজ করে যাচ্ছে। মানুষের মাঝে স্বাস্থ্য সচেতনা তৈরি ও মানুষকে সাশ্রয়ী মূল্যে মেডিক্যাল সহায়তা প্রদান আমাদের নিয়মিত কাজের অংশ।


এতে উপস্থিত ছিলেন হাসপাতালের ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মারুফ ও হাসপাতালের অন্যান্য কর্মকর্তা সঞ্জীবন কুমার সাহা, রাসেল উদ্দীন ও প্রতাপ কুমার। স্কুলের পক্ষ থেকে সার্বিক বিষয়ে সহায়তা প্রদান করেন সহকারী প্রধান শিক্ষক জনাব আকমল হোসাইন ও মোকতার হোসাইন।


প্রোগ্রামে নয়শতাধিক শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীকে চক্ষু, গাইনী ও মেডিসিন সেবা এবং ফ্রি ব্লাড গ্রুপিং, প্রেসার মাপা ও ডায়াবেটিকসপরীক্ষাকরাহয়।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com