বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ২৯ জানুয়ারি
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৩, ১২:১৮
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ২৯ জানুয়ারি
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতি নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৯ জানুয়ারি। প্রধান নির্বাচন কমিশনার ড. নিশীথ কুমার সাক্ষরিত তফসিলের মাধ্যমে বুধবার বিষয়টি নিশ্চিত করা হয়।


শিক্ষক সমিতির এবারের নির্বাচনের তফসিল অনুযায়ী খসড়া ভোটার তালিকা ও চূড়ান্ত ভোটার তালিকা ঘোষণা করা হবে যথাক্রমে ১২ ও ১৬ জানুয়ারি। মনোনয়নপত্র গ্রহণ করা হবে ১৭-১৯ জানুয়ারি এবং মনোনয়নপত্র যাচাই ও বাছাই করা হবে ২১ জানুয়ারি।


এছাড়া, মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে ২৩ জানুয়ারি বিকেল ৪টার মধ্যে। একইদিন বিকেল ৫টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। পরবর্তীতে ২৯ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টার মধ্যে চূড়ান্ত ভোটগ্রহণ করা হবে এবং সন্ধ্যা ৬টায় ফলাফল প্রকাশ করা হবে।


নির্বাচনের বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার ড. নিশীথ কুমার বলেন, ‘আমরা বর্তমানে ভোটার তালিকা তৈরির কাজ করছি। যেহেতু এটি বিজ্ঞজনদের নির্বাচন তাই আশা করছি নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হবে।’


প্রসঙ্গত, বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতি নির্বাচন-২০২৩ এ প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. নিশীথ কুমার এবং নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. জুবাইর আল মাহমুদ ও আইন বিভাগের সহকারী অধ্যাপক সুরাইয়া জেবিন।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com