ঢাবিতে এনআরবিসি ব্যাংকের এসি বাস উপহার
প্রকাশ : ১৭ আগস্ট ২০২২, ১৩:৫২
ঢাবিতে এনআরবিসি ব্যাংকের এসি বাস উপহার
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুজিববর্ষ উপলক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যাতায়াতের জন্য এনআরবিসি ব্যাংক কর্তৃপক্ষ একটি এসি বাস উপহার দিয়েছে।


বুধবার (১৭ আগস্ট) নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের কাছে বাসের চাবি হস্তান্তর করা হয়। এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল উপাচার্যের কাছে বাসের এই চাবি হস্তান্তর করেন।


অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূঁইয়া, এনআরবিসি ব্যাংকের ডিএমডি এন্ড সিএফও হারুনুর রশিদ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটে ছাত্র প্রতিনিধি মো. সাদ্দাম হোসেন বক্তব্য রাখেন। রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার অনুষ্ঠান সঞ্চালন করেন।


উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ছাত্র-ছাত্রীদের কল্যাণে এগিয়ে আসার জন্য এনআরবিসি ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই উপহার শিক্ষার্থীদের জীবনমানের উন্নয়নে ইতিবাচক প্রভাব ফেলবে। এধরণের উদ্যোগ ইন্ডাস্ট্রি একাডেমিয়া সম্পর্ক জোরদার, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প-২০৪১ বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।


বিবার্তা/সাইদুল/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com