শিহাব হত্যার প্রতিবাদে ঢাবিতে মানববন্ধন
প্রকাশ : ২৬ জুন ২০২২, ১৩:৪০
শিহাব হত্যার প্রতিবাদে ঢাবিতে মানববন্ধন
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সৃষ্টি স্কুলের আবাসিক ভবনে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া শিহাব মিয়ার উপর পাশবিক নির্যাতনের মাধ্যমে হত্যার ঘটনার সঠিক তদন্ত ও দোষীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত টাঙ্গাইল জেলার সাধারণ শিক্ষার্থীরা।


রবিবার (২৬ জুন) বেলা ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংলগ্ন রাজু ভাস্কর্যের পাদদেশে তারা এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।


মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও স্যার এফ রহমান হলের প্রভোস্ট ড. কে এম সাইফুল ইসলাম খান, বুয়েট ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের উপ-কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আতাউল্লাহ, শিহাবের পিতা মো. ইলিয়াস হোসেন এবং বোন।


এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত টাঙ্গাইল জেলার সাধারণ শিক্ষার্থীরা ঘটনার তীব্র প্রতিবাদ জানান। তাদের দাবি, এটা কখনও আত্মহত্যা হতে পারে না। এটা রহস্যজনক মৃত্যু। শিহাবকে হত্যা করা হয়েছে। বিক্ষোভ সমাবেশে তারা ন্যায় বিচারের দাবিতে বিভিন্ন স্লোগানের মাধ্যমে প্রতিবাদ জানায়।


গত সোমবার (২০ জুন) সন্ধ্যায় টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকা এলাকার বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান সৃষ্টি স্কুলের আবাসিক ভবন থেকে ওই স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শিহাবের লাশ উদ্ধার করা হয়। শিহাবের বাড়ি সখীপুর উপজেলার বেরবাড়ি গ্রামে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com