ইবি ছাত্র ফ্রন্টের কমিটি গঠন
প্রকাশ : ২৫ মে ২০২২, ২০:৪৬
ইবি ছাত্র ফ্রন্টের কমিটি গঠন
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)শাখার ৯ম কমিটি গঠিত হয়েছে। এতে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী প্রতীক কুমার গুণকে আহবায়ক ও হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শেখ শাহরিয়ার আমিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


বুধবার (২৫মে) বিশ্ববিদ্যালয় টিএসসিসিতে ৮তম কাউন্সিল শেষে এ কমিটি গঠন করা হয়।


জানা যায়, সর্বশেষ ২০১৬ সালে খালিদ হাসানকে সভাপতি ও নাজমুস সাকিবকে সাধারণ সম্পাদক করে বিশ্ববিদ্যালয় শাখার ৮ম কমিটি গঠন করা হয়। পরে সভাপতির অনুপস্থিতিতে সহ সভাপতি লিটন চন্দ্র রায় ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তবে কমিটি গঠনের ১ বছর পর ক্যাম্পাসে সংগঠনটির কার্যক্রম বন্ধ হয়ে যায়। দীর্ঘদিন কার্যক্রম বন্ধ থাকার পর বুধবার সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখার কাউন্সিল গঠিত হয়।


কাউন্সিলে সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখা ভারপ্রাপ্ত সভাপতি লিটন চন্দ্র রায়ের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শোভন রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য ও কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক লাবনী সুলতানা ও সাধারণ সম্পাদক টুটুল আলী।


কমিটির অন্য সদস্যরা হলেন সদস্য মো. মতিন মিয়া, মোস্তাসিম জোবায়ের জয় ও শামীম রেজা।


নবনির্বাচিত সাধারণ সম্পাদক শেখ শাহরিয়ার আমিন বলেন, দীর্ঘদিন ক্যাম্পাসে সংগঠনের কার্যক্রম বন্ধ ছিলো। নতুনভাবে আবার আমরা কার্যক্রম শুরু করলাম। আমরা শিক্ষার্থীদের অধিকার আদায়ে ও শিক্ষার্থীদের সকল সমস্যা সমাধানের জন্য কাজ করে যাবো।


বিবার্তা/তাজমুল/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com