শিক্ষা
ইডেন কলেজ ছাত্রলীগের নতুন সভাপতি তামান্না, সম্পাদক রাজিয়া
প্রকাশ : ১৩ মে ২০২২, ২০:০১
ইডেন কলেজ ছাত্রলীগের নতুন সভাপতি তামান্না, সম্পাদক রাজিয়া
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্মেলনের প্রায় তিন বছর পর ইডেন মহিলা কলেজ শাখার আংশিক নতুন কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। এ কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন তামান্না জেসমিন রিভা ও রাজিয়া সুলতানা।


শুক্রবার (১৩ মে) বিকেল ৫টা ২০ মিনিটে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়ের অফিসিয়াল ফেসবুক পেইজে এ আংশিক কমিটি ঘোষণা করেন। কমিটির অনুমোদনপত্রে সই করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।


৪৮ সদস্যের এ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ৩০ জন। তারা হলেন— সোনালী আক্তার, শিরিন সুমি, জেবুন্নাহর শিলা, মারজান উর্মি, সাদিয়া জায়ন সাথী, কল্পনা বেগম, উম্মে রুম্মান রুমি, নাহিদা চৌধুরীর রাকা, জিনাত জায়ন লিমা, বিজলি আক্তার, তানজিলা আক্তার, সুমা মল্লিক পপি, উদিতা আক্তার, আফরোজা আক্তার রশ্মি, কেয়া আক্তার লুনা, মীম ইসলাম, মনিকা তনচংগ্যা মিমি, রোকসানা আক্তার, মায়েদা বেগম মায়া, জান্নাতুল ফেরদৌস, সানজিদা পারভীন চৌধুরী, শেখ সানজিদা, মিলি আক্তার, সুমনা মিম, ফেরদৌসি আশরাফ লুবনা, শিরিনা আক্তার, তানজিলা মনি পরশ, সুস্মিতা বাড়ৈ, রুনা আক্তার সুপ্তি ও পুনম রহমান বৃষ্টি।


যুগ্ম-সাধারণ সম্পাদক পাঁচজন হলেন— শায়না রহমান, ঋতু আক্তার,ফাতিমা খানম বিন্তি, রূপা দত্ত ও মালিহা হায়াত।


সাংগঠনিক সম্পাদক সাতজন হলেন- কামরুন্নাহার জ্যোতি, নুরজাহান খানম সামিয়া, আক্তার বৈশাখী, আর্নিকা তাবাছছুম স্বর্ণা, সুস্মিতা পান্ডে, ফারজানা ইয়াছমিন নিলা ও সুরাইয়া ইসলাম সম্পা।


এছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে চারজনকে। তারা হলেন— ইফরাত জাহান ইতি, পাপিয়া রয়, তাজুন্নাহার সোমা ও সাবিকুন্নাহার তামান্না।


প্রসঙ্গত, ২০১৯ সালের ২৪ জুলাই ইডেন কলেজের অডিটোরিয়ামে ছাত্রলীগের সবশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সম্মেলনে ছাত্রলীগের তৎকালীন সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারন সম্পাদক গোলাম রব্বানী উপস্থিত ছিলেন। সম্মেলনের দুই বছর নয় মাস ২০ দিন পর আজ কমিটি ঘোষণা করা হয়।


বিবার্তা/শাখাওয়াত/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com