শিক্ষা
ক্যান্সার আক্রান্ত শিক্ষার্থী হ্যাপি’র পাশে ছাত্রলীগ
প্রকাশ : ১৩ মে ২০২২, ১৯:০৫
ক্যান্সার আক্রান্ত শিক্ষার্থী হ্যাপি’র পাশে ছাত্রলীগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জটিল টিউমার ও ক্যানসার আক্রান্ত বাংলা কলেজ শিক্ষার্থী হ্যাপি খানমের চিকিৎসায় টাকা উঠিয়ে দিচ্ছে কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা। হ্যাপির ব্যয়বহুল চিকিৎসায় সবার আন্তরিক সহযোগিতা চেয়েছে সংগঠনটি। পাশাপাশি বৃহস্পতিবার (১২ মে) থেকে এক সপ্তাহের ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে।


জানা গেছে, ২০১৭-১৮ সেশনে বাংলা কলেজে বাংলা বিভাগে ভর্তি হন হ্যাপি খানম। পরিবারে দুই বোনের মধ্যে সবার বড় হ্যাপি খানম। তার ছোটবোনও ক্যানসারে আক্রান্ত। ২০২০ সালে ক্যানসারে আক্রান্ত হ্যাপি। পরে তিনি ঢাকার ক্যানসার হাসপাতালে চিকিৎসা নিয়েছেন, তাতে সুস্থ হয়ে উঠেননি। এখন বাড়িতে রেখে চিকিৎসা ও থেরাপি দেয়া হচ্ছে তাকে। হ্যাপির উন্নত চিকিৎসার জন্য ভারতে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে পরিবার। কিন্তু এই মুহূর্তে হ্যাপির পরিবারের পক্ষে চিকিৎসা বহন করা সম্ভব নয়। হ্যাপির চিকিৎসা জন্য প্রয়োজন প্রায় ৭ লাখ টাকা। ইতিমধ্যে দুদিন ব্যাপি ক্যাম্পেইন কর্মসূচি পালন করেছে বাংলা কলেজ ছাত্রলীগ, আরো পাঁচদিন ক্যাম্পেইন করবে তারা। দুইদিনে প্রায় ২১ হাজার টাকা সংগ্রহ করা হয়েছে।



ক্যাম্পেইনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করছেন বাংলা কলেজ ছাত্রলীগের কর্মী মারুফ আহমেদ, শিপন, রাজু, ইভান ও সাগরসহ প্রমুখ।


এ বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ কর্মী মারুফ আহমেদ বলেন, হ্যাপির চিকিৎসায় অনেক টাকা প্রয়োজন, তার পরিবারের পক্ষে ব্যয়ভার বহন করা সম্ভব নয়। তার ছোটবোনও ক্যানসার আক্রান্ত। আমরা টাকা উঠিয়ে আর্থিক সহযোগিতা করার জন্য সাধ্যমত চেষ্টা করছি। সবার আন্তরিক সহযোগিতা চাই।


মারুফ আরো বলেন, ক্যাম্পেইনের মাধ্যমে যত টাকা উঠানো যায়, উঠিয়ে দেব। আর বাকি টাকা কলেজ প্রশাসন ও ছাত্রলীগের নেতা-কর্মীরা বহন করবে।


বিবার্তা/শাখাওয়াত/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com