ফোবানা সদস্যপদ নবায়নের শেষ সময় ৩১ জুলাই
প্রকাশ : ১৯ জুলাই ২০১৯, ০৮:৪২
ফোবানা সদস্যপদ নবায়নের শেষ সময় ৩১ জুলাই
নিউইয়র্ক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেডারেশন অব বাংলাদেশি এসোসিয়েশন ইন নর্থ আমেরিকা ফোবানার ২০১৯ সালের সদস্যপদ নবায়নের শেষ সময় ৩১ জুলাই ২০১৯।


এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন ফোবানার এক্সিকিউটিভ সেক্রেটারি ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী এবং কো-চেয়ারম্যান শিব্বীর আহমেদ।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩১ জুলাই এর মধ্যেই সদস্য ফি পঞ্চাশ (৫০) ডলার পরিশোধ করে সদস্যপদ নবায়ন করা যাবে। তবে আগস্টের ৭ তারিখের মধ্যে ৫০ ডলার লেইট ফিসহ সর্বমোট একশত (১০০) ডলারের বিনিময়ে সদস্যপদ নবায়ন করা যাবে।


এছাড়া নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ফোবানা সম্মেলনে অংশগ্রহণ ও পারফর্ম করার জন্য আগামী ২০ জুলাই এর মধ্যে ফোবানা কোষাধ্যক্ষ বরাবর দুইশত পঞ্চাশ ডলার (২৫০) ডলার রেজিস্ট্রেশন ফি জমা দিতে হবে। তবে লেইট ফি ৫০ ডলারসহ সর্বমোট তিনশত (৩০০) ডলার ৩১ জুলাই এর মধ্যে জমা দিয়েও রেজিস্ট্রেশন করা যাবে।


তবে এক্ষেত্রে সম্মেলনের মূলমঞ্চে পারফর্ম করার জন্য দশ (১০) মিনিট পাওয়ার কোন নিশ্চয়তা ফোবানা কর্তৃপক্ষ দিতে পারবেনা।


বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ফোবানার যেকোন সদস্য ফোবানা সম্মেলন ২০১৯ বার্ষিক সাধারণ সভায় ৫০ ডলার প্রদান করে সদস্যপদ নবায়ন করতে পারবে। তবে সেক্ষেত্রে সাধারণ সভায় ভোট প্রদান করতে পারবেনা। ফোবানার নুতন সদস্যপদের জন্য যথাযথ কাগজপত্রসহ ফোবানা কোষাধ্যক্ষ বরাবর ৫০ ডলার মেম্বারশীপ ফি জমা দিয়ে সদস্যপদ সংগ্রহ করতে পারবে।


সদস্যপদ রেজিস্ট্রেশনের সকল কাগজপত্র ও ফি নির্দিষ্ট সময়ের মধ্যে মেইল বা ইমেইলের মাধ্যমে জমা দেয়া যাবে। এছাড়া রেজিস্ট্রেশন ও সদস্য প্রদানের জন্য ফোবানার ওয়েবসাইট http://fobanaonline.com/ এ ভিজিট করে অনলাইনে পেমেন্ট করা যাবে। সেক্ষেত্রে পেমেন্টের রিসিট ফোবানা কোষধ্যক্ষ বরাবর প্রেরণ করতে হবে।


বিবার্তা/শিব্বীর/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com