শিরোনাম
১৫ আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএসএ’র আলোচনা সভা
প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ১৯:৪৫
১৫ আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএসএ’র আলোচনা সভা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএসএ’র উদ্যোগে যুক্তরাষ্ট্রের জ্যাকসন হাইটসে এক দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।


ইত্যাদি পার্টি হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মাদ শামসুদ্দীন আজাদ। বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ আজাদ।


বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি পীরজাদা নূরুল আবেদীনের সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠানে বক্তব্য দেন, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুস সালাম।


আরো বক্তব্য দেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি জুনায়েদ খান, রাজু আহমেদ মোবারক, নির্বাহী সদস্য খান শওকত, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাখাওয়াত বিশ্বাস, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মাদ জাহিদ মিয়া, ঢাকা মহানগর দক্ষিনের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন চঞ্চল।


আলোচনা শেষে ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের সব সদস্যদের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com