শিরোনাম
মালয়েশিয়ায় পাহাং রাজ্যের পুলিশ ফ্যামিলির ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
প্রকাশ : ২৮ আগস্ট ২০২৩, ১৮:৩৩
মালয়েশিয়ায় পাহাং রাজ্যের পুলিশ ফ্যামিলির ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ান পুলিশ ফ্যামিলির ৬৬তম ও পাহাং রাজ্য পুলিশের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে পাহাং পুলিশ প্রধানের আমন্ত্রণে একমাত্র বাংলাদেশি হিসেবে অনুষ্ঠানে যোগ দেওয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে মালয়েশিয়া জুড়ে। যা বাংলাদেশিদের জন্য খুবই গর্বের বিষয়।


বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মনির বিন আমজাদকে এ সময় উঞ্চ অভ্যর্থনা জানান পাহাং রাজ্যের পুলিশ প্রধান দাতু শ্রী ইয়াহিয়া উসমান ও সহকারী পুলিশ কমিশনার মাজলান হোসেন। এছাড়াও পুলিশ সুপার আজমান এবং পুলিশ সুপার জাইহামসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


মনির বিন আমজাদ বলেন, বিদেশের মাটিতে এই ধরনের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে আসতে পেরে অনেক ভালো লাগছে। যা মালয়েশিয়া-বাংলাদেশের মধ্যে আরো সুসম্পর্ক বৃদ্ধি পাৰে।


৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন রকমের ৪০টি স্টল এবং প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছিল। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ছোট বড় সবার জন্য বিভিন্ন ধরনের খেলাধুলাসহ নানা আয়োজনের মধ্যদিয়ে দিবসটি উদযাপন করা হয়।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান, দফতর সম্পাদক এস এ সৌরভ।


বিবার্তা/আরিফুজ্জামান/সউদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com