সৌদিতে আরো এক বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু
প্রকাশ : ২৯ জুন ২০২২, ১২:৩০
সৌদিতে আরো এক বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু
ফাইল ছবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবে গিয়ে মো. আবদুল গফুর মিয়া (৬২) নামের আরো এক বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। তার পাসপোর্ট নম্বর- BY0062202। এ নিয়ে সাত বাংলাদেশির মৃত্যু হলো।


মঙ্গলবার (২৮ জুন) তিনি সৌদি আরবে মারা যান।


মৃত মো. আবদুল গফুর মিয়া টাঙ্গাইলের সখিপুর উপজেলার বাসিন্দা।


হজ সম্পর্কিত নিয়মিত বুলেটিনের তথ্য অনুসারে, সর্বশেষ মঙ্গলবার (২৮ জুন) মক্কায় মো. আবদুল গফুর মিয়া (৬২) নামে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সাত বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হলো। তাদের মধ্যে পুরুষ ৫ জন এবং নারী ২ জন। যাদের ৫ জন মক্কায় এবং ২ জন মদিনায় মারা যান। বার্ধক্যজনিত কারণে তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।


আবদুল গফুর মিয়া ছাড়া মারা যাওয়া অন্য হজযাত্রীরা হলেন ঢাকার বিউটি বেগম, রংপুরের পীরগাছার আবদুল জলির খান, কুমিল্লা আদর্শ সদরের ধনপুরের মোছা. রামুজা বেগম, জয়পুরহাট সদরের মো. হেলাল উদ্দিন মোল্লা, নোয়াখালী জেলার নুরুল আমিন ও চাঁপাইনবাবগঞ্জের মো. জাহাঙ্গীর কবির।


এদিকে পবিত্র হজ পালনের উদ্দেশ্যে বুধবার (২৯ জুন) পর্যন্ত সৌদি আরবে পৌঁছেছেন ৪৪ হাজার ২৩৩ জন বাংলাদেশি হজযাত্রী। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ৩ হাজার ৩৮৫ জন আর বেসরকারি ব্যবস্থাপনায় গেছেন ৪০ হাজার ৮৪৮ জন।


মোট ১২৩টি ফ্লাইটে সৌদি গেছেন হজযাত্রীরা। এর মধ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইনস পরিচালিত ৭০টি, সৌদি এয়ারলাইনস পরিচালিত ৪৭টি এবং ফ্লাইনাস এয়ারলাইনস পরিচালিত ফ্লাইট সংখ্যা ৬টি। এর আগে গত ৫ জুন শুরু হয় চলতি বছরের হজ ফ্লাইট।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com