লন্ডনে জাপার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রকাশ : ০২ জানুয়ারি ২০২২, ২১:৩০
লন্ডনে জাপার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইউ কে ও লন্ডন মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ জানুয়ারি) স্থানীয় সময় ১টার সময় লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


সংগঠনের আহ্বায়ক এডভোকেট এবাদ হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব রেজাউল হায়দার রাজুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির চেয়ারম্যানের আন্তর্জাতিক উপদেষ্টা সাবেক বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন।


সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মুজাহিদ হোসেন। এরপর জাতীয় ও দলীয় সংগীতের মাধ্যমে সভার সূচনা হয়।


সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জাপার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সিলেট মহানগর জাপার যুগ্ম-আহ্বায়ক জনাব আব্দুস সামাদ নজরুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- টাওয়ার হামলেটের স্পিকার দুই বারের নির্বাচিত কাউন্সিলর আহবাব হোসেন, ইউ কে জাপার সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও কেন্দ্রীয় সদস্য সাজ্জাদুর রহমান ভুইয়া পাবেল, কেন্দ্রীয় সদস্য তুফায়েল আহমেদ, জাপার প্রবীন নেতা ও ইউ কের সদস্য জুবায়ের আহমদ হামজা।


এছাড়াও জাতীয় পার্টি লন্ডন মহানগর সভাপতি জবলু উদ্দীন, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য রুহুল আমিন, সাবেক সাধারণ সম্পাদক ও লন্ডন মহানগর উপদেষ্টা সাবেক কাউন্সিলর মামুন রশিদ, মহানগর সহ-সভাপতি সামছুল হক, জাপা নেতা ছালিক উদ্দীন, প্রচার সম্পাদক সাহেব আলী, মহানগর নেতা আলকাছুর রহমান আলকাছ, জাহেদ আহমদ, জামাল উদ্দীন, রহিম উদ্দীনসহ বৃটেন শাখার জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আলোচনা সভা শেষে জাপার ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয় এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


বিবার্তা/জাহিদ বিপ্লব/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com