শিরোনাম
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন স্পেন আ.লীগের
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৮
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন স্পেন আ.লীগের
কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন স্পেন আ.লীগ নেতাদের
মাদ্রিদ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান করেছেন স্পেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। গত শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে মাদ্রিদের স্থানীয় ফাল্গুনী রেস্টুরেন্টে এ আয়োজন করে আহ্বায়ক কমিটি।


কমিটির আহ্বায়ক এস আর আই রবিনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মো. রিজভী আলমের পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের, মাস্টার বদরুল আলম, আব্দুর রহমান, সদস্য জহিরুল ইসলাম, একরামুজ্জামান কিরন, শ্যামল তালুকদার, তামিম চৌধুরী, জাকির হোসেন, দবির তালুকদার, সায়েম সরকার, এফ এম ফারুক পাভেল, আজম কাল ও আকতারুজ্জামান।


এ সময় স্পেন আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দেয়। তারা দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত জাতির পিতার পরিবারের সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


মোনাজাত পরিচালনা করেন স্পেন আওয়ামী লীগের সদস্য সচিব মো. রিজভী আলম। মোনাজাত শেষে স্পেন আওয়ামী লীগের নেতাকর্মীরা কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন অনুষ্ঠানে স্পেন আ.লীগের নেতাকর্মীরা


আরও উপস্থিত ছিলেন স্পেন আওয়ামী লীগের অন্যতম নেতা ফয়জুর রহমান, সাংবাদিক জহিরুল ইসলাম, রুবেল খান, রফিক খান, দিদারুল আলম, কামরুল ইসলাম, তারিক হোসেন, আমিনুল ইসলাম, বেলাল হোসেন, আব্দুল আজিজ,জালাল উদ্দিন, আব্দুল মালেক, টিপু মিয়া, মাহবুবুল আলম বকুল, ইব্রাহিম খলিল প্রমুখ।


এদিকে দোয়া অনুষ্ঠান শেষে স্পেন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন কীভাবে সফল করা সেই বিষয়ের প্রতি গুরত্বারোপ করেন উপস্থিত নেতাকর্মীরা।


বিবার্তা/রিজভী/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com