শিরোনাম
গৌরীপুরে স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টা
গার্মেন্ট কর্মী ও গৃহবধূ ধর্ষণ, গ্রেফতার ৩
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২০, ১৯:৩০
গার্মেন্ট কর্মী ও গৃহবধূ ধর্ষণ, গ্রেফতার ৩
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুরে বাড়িওয়ালাপাড়ার জিতেন্দ্র দেবনাথের পুত্র মিথুন দেবনাথ (৩৪) কে ধর্ষণের অভিযোগে সোমবার (১২ অক্টোবর) রাতে গ্রেফতার করেছে পুলিশ।


ভিকটিম জানায়, পৌর শহরের স্টেশন রোডে তার ১২বছর পূর্বে বিয়ে হয়। দাম্পত্য জীবনে ৮ বছরের শিশু কন্যাও রয়েছে। মিথুন দেবনাথের সঙ্গে বিসিএস পরীক্ষার জন্য লেখাপড়া করার সূত্রধরে ভিকটিমের সঙ্গে একবছর পূর্বে পরিচয় হয়। ২০১৯ সালের ১২ অক্টোবর থেকে তার সঙ্গে নিয়মিত শারীরিক সম্পর্ক স্থাপন ও ময়মনসিংহ কালীবাড়ি মন্দিরে ধর্মীয়মতে বিয়ে করে।


রবিবার দুপুরে মিথুন দেবনাথের বাড়িতে গেলে ভিকটিমকে স্ত্রীর স্বীকৃতি দেয়নি। গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন জানান, এঘটনায় মিথুন দেবনাথকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


এদিকে বিয়ের প্রলোভনে আরেক যুবতী (২২)কে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার (৮ অক্টোবার) উপজেলার অচিন্তপুর ইউনিয়নের গাগলা গ্রামের মৃত সাহাব উদ্দিনের পুত্র মোঃ রাকিবুল হাসান শান্তর (২৪) নামে মামলা হয়েছে।


ভিকটিম জানায়, কলতাপাড়ায় ডেল্টা মিলে চাকরি করায় ভিকটিমের সঙ্গে পরিচয় হয়। গত ৪ জুলাই বিয়ের প্রলোভন দিয়া ওইদিন রাতে বিবাদীর বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ সামছুল ইসলাম জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


অপরদিকে মইলাকান্দা ইউনিয়নে চর মইলাকান্দা গ্রামের ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চরমইলাকান্দা গ্রামের মোঃ হেকিম মিয়ার পুত্র মোঃ নিজাম উদ্দিন (৩৪) কে শনিবার গ্রেফতার করেছে পুলিশ। ভিকটিম ও পুলিশ সূত্র জানায়, গত সোমবার (৫ অক্টোবার) ভিকটিম তার নানার বাড়িতে বিবাদীর কন্যার সঙ্গে রাতে শুয়ে ছিলো। মধ্যরাতে ঘুমন্ত স্কুলছাত্রীকে মোঃ নিজাম উদ্দিন ধর্ষণের চেষ্টা করে।


মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ সোলায়মান হক জানান, আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/কবির/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com