শিরোনাম
‘ধর্ষক যে প্রান্তেই থাকুক, খুজেঁ বের করে আইনের আওতায় আনা হবে’
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২০, ১৯:৩৯
‘ধর্ষক যে প্রান্তেই থাকুক, খুজেঁ বের করে আইনের আওতায় আনা হবে’
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কোনো নারী যদি নির্যাতিত হয়, ধর্ষিত হয় আর তার যদি প্রমাণ মিলে তবে সেই ধর্ষককে কোন অবস্থাতেই ছাড় দেয়া হবে না। বাংলাদেশের যে প্রান্তেই পালিয়ে থাকার চেষ্টা করুক তাকে খুজেঁ বের করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন শেরপুরের নবাগত পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী।


বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের সভাকক্ষে অনুষ্ঠিত জেলায় কর্মরত সাংবাদিকদের মত বিনিময়কালে এসব কথা বলেন তিনি।


তিনি জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে গণমাধ্যম কর্মীদের সহায়তা কামনা করে বলেন গণমাধ্যম সমাজের দর্পণ। আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ সার্বিক অবস্থার উন্নয়নে গণমাধ্যম কর্মীদের ভূমিকা অপরিসীম।


মাদক নিয়ন্ত্রণ, ইভটিজিং, পরিবহন সেক্টরে অস্থিরতা, শহরে যানযট নিরসন, ক্রিকেট জুয়া, সীমান্তে গরু ও পাথর পাচার রোধসহ আইনশৃঙ্খলা পরিস্থিতির বাইরেও এখানে পুলিশের অনেক সামাজিক ভূমিকা রাখার সুযোগ রয়েছে। সেই অর্থে নিজ জেলার উন্নয়নে সাংবাদিকদের এগিয়ে আসতে হবে। তথ্য দিয়ে সহায়তা করে পুলিশের কাজে নিজেদের অবদান রাখার কথা তুলে ধরেন।


সভায় প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জিএম আফছার বাবুল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ সাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, সিনিয়র সাংবাদিক তালাত মাহমুদ, সন্জীব চন্দ বিল্টু, মাসুদ হাসান বাদল, ইমরান হাসান রাব্বী সহ অন্যান্য সংবাদকর্মীরা বক্তব্য রাখেন ।


এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) আমিনুল ইসলাম, সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, ডিআইও ওয়ান আবুল বাশার সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/মনির/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com