নড়াইলে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালিত
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১৫
নড়াইলে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালিত
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালিত হয়েছে।


রবিবার দিনটি পালন উপলক্ষে হিন্দু কল্যাণ ট্রাস্ট ও জেলা প্রশাসন এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা, গীতা পাঠ, আলোচনা সভা, ভজন সঙ্গীত, বিশেষ প্রার্থনা, শ্রীকৃষ্ণ পূজা ও প্রসাদ বিতরণের আয়োজন করা হয়।


হিন্দু কল্যাণ ট্রাস্ট ও জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী প্রকল্প পরিচালক অপূর্ব আদিত্য।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরী। এসময় আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু প্রমুখ।


অপরদিকে নড়াইল শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রম ও মিশন চত্বরে আলোচনা সভা শেষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নড়াইল টাউন কালীবাড়ি গিয়ে শেষ হয়।


বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি অশোক কুমার কুণ্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরী।


এ সময় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু প্রমুখ।


এসময় কৃষ্ণ ভক্তবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরিফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com