শিরোনাম
টিকটক হৃদয়ের সহযোগী সোনিয়া-রাহুল গ্রেফতার
প্রকাশ : ০৫ জুন ২০২১, ২১:৫৯
টিকটক হৃদয়ের সহযোগী সোনিয়া-রাহুল গ্রেফতার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আর্ন্তজাতিক নারী পাচারকারী রিফাদুল ইসলাম হৃদয় ওরফে টিকটক হৃদয়ের আরো দুই সহযোগীকে গ্রেফতার করেছে র্যাব-১১।নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়স্থ সেন্টমার্টিন পরিবহনের কাউন্টারের সামন থেকে তাদের গ্রেফতার করা হয়।


শনিবার (৫ জুন) র্যাব-১১ এর এএসপি সম্রাট তালুকদার প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র্যাব-১১। গ্রেফতারকৃতরা হলো- রুবেল সরকার ওরফে রাহুল (৩২) ও তার স্ত্রী সোনিয়া (২৫)।


র্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত দম্পতি সংঘবদ্ধ আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য এবং তারা ১৫ থেকে ২৫ বছর বয়সী সুন্দরী তরুণীদের বিদেশে উচ্চ বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে অসামাজিক কার্যকলাপের উদ্দেশ্যে পাচার করে। উক্ত সিন্ডিকেটের সদস্যরা পাচারকৃত নারীদের হোটেলে নিয়ে গৃহবন্দি করে রাখত।


বিদেশে অবস্থানকালীন সময়ে এই সকল তরুণীদেরকে কোনো অবস্থাতেই নিজের ইচ্ছায় হোটেল তথা বাইরে যেতে দেয়া হত না। প্রাথমিক অবস্থায় তরুণীরা এসকল আসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হতে রাজি না হলে বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য জোরপূর্বক প্রয়োগ করা হত।


র্যাব আরো জানিয়েছে, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামি মো. রুবেল সরকার রাহুল ও তার স্ত্রী সোনিয়ার সঙ্গে রিফাদুল ইসলাম হৃদয়ের সরাসরি যোগাযোগ রয়েছে। এই মানব পাচারকারী চক্রের উপর দীর্ঘদিন যাবৎ র্যাব-১১ বিশেষ গোয়েন্দা নজরদারী চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। তারা ২ জন ঢাকার হাতিরঝিল থানার মানবপাচার মামলায় এজাহারভুক্ত আসামি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com