শিরোনাম
আইভীর পক্ষে মাঠে নামছেন আ.লীগের ১৭ কেন্দ্রীয় নেতা
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২১, ২০:৫৭
আইভীর পক্ষে মাঠে নামছেন আ.লীগের ১৭ কেন্দ্রীয় নেতা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনকে সামনে রেখে ১৭জন কেন্দ্রীয় নেতার সমন্বয়ে ওয়ার্ডভিত্তিক টিম করেছে আওয়ামী লীগ। তাদের মধ্যে ১০ জনকে দুটি করে এবং সাতজনকে একটি করে ওয়ার্ডের দায়িত্ব দেয়া হয়েছে।


দলীয় সূত্রে জানা গেছে, দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় করে দলীয় প্রার্থীর বিজয়ের লক্ষে স্থানীয় নেতাকর্মীদের নির্বাচন পরিচালনায় ক্ষেত্রে সহযোগিতা ও পরামর্শক হিসেবে কাজ করবেন।


দায়িত্ব পাওয়া নেতারা হলেন- ৮নং ওয়ার্ডে আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ২৩ ও ২৪নং ওয়ার্ডে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ৩ ও ৪নং ওয়ার্ডে বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, ২০নং ওয়ার্ডে শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, ১৯নং ওয়ার্ডে স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ৫নং ওয়ার্ডে উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।


এ ছাড়া কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে- ২৪ ও ২৫নং ওয়ার্ডে অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওছার, ৭নং ওয়ার্ডে পারভীন জামান কল্পনা, ১নং ওয়ার্ডে সানজিদা খানম, ১১ ও ১২নং ওয়ার্ডে আনোয়ার হোসেন, ১৩ ও ১৪নং ওয়ার্ডে আনিসুর রহমান, ১৭ ও ১৮নং ওয়ার্ডে সাহাবুদ্দিন ফরাজী, ২৬ ও ২৭নং ওয়ার্ডে গোলাম কবীর রাব্বানী চিনু, ৯ ও ১০নং ওয়ার্ডে মারুফা আক্তার পপি, ২নং ওয়ার্ডে আজিজুস সামাদ আজাদ জন এবং ১৫ ও ১৬নং ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন সৈয়দ আবদুল আউয়াল শামীম। কেন্দ্রীয় কমিটির বাইরে ২১ ও ২২নং ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন।


এছাড়া, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন পরিচালনায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানককে আহ্বায়ক এবং ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজমকে সদস্য সচিব করে কেন্দ্রীয় টিম গঠন করা হয়েছে। টিমের বাকি সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর। এই টিমই কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ওয়ার্ডভিক্তিক এই দায়িত্ব বন্টন করে দিয়েছেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com