রাজধানীতে ট্রাক ও বাসের ধাক্কায় নিহত ২
প্রকাশ : ২৫ মার্চ ২০২৪, ১০:২০
রাজধানীতে ট্রাক ও বাসের ধাক্কায় নিহত ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শেরেবাংলানগর মানিক মিয়া অ্যাভিনিউ এ রাস্তা পারাপারের সময় সোহরাব হোসেন (৫০) এক ব্যক্তি ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন এবং যাত্রাবাড়ী ফ্লাইওভারে অজ্ঞাতনামা (৪০) এক ব্যক্তি নিহত বাসের ধাক্কায় হয়েছেন। দুটি মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


শেরেবাংলা নগরের নিহত সোহরাব হোসেন রবিবার (২৪ মার্চ) রাত পৌনে ১০টার দিকে রাস্তা পারাপারের সময় নিহত হন। পেশায় ফুচকা ব্যবসায়ী ছিলেন। পরে তার পাশের দোকানদার শাহজাহান মিয়াসহ কয়েকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে বারোটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


উদ্ধারকারী শাহজাহান মিয়া জানান, তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার শেখবাজার গ্রামে। বর্তমানে মিরপুর ১১ কাছে এলাকায় একটি ভাড়া বাসায় স্ত্রীর সন্তান নিয়ে থাকতেন তিনি।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


অপরদিকে যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের উপর একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় অজ্ঞাতনামা (৪০) এক ব্যক্তি নিহত হয়েছেন।


রবিবার( ২৪ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে সড়ক দুর্ঘটনায় তিনি স্থলেই মারা যান। পরে যাত্রাবাড়ী থানা পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল খালেক জানান, আমরা খবর পেয়ে যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের উপর যাই, পরে মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।


তিনি আরও বলেন, মরদেহ ঢাকা মেডিকেল মর্গে পৌঁছানো পর্যন্ত, তার পরিচয় জানতে পারেনি। আমরা (সিআইডির) ক্রাইম সিনকে খবর দিয়েছি ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে হয়ত তার পরিচয় জানা যেতে পারে।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com