নারী উদ্যোক্তা ফোরামের দুইদিনের ঐকতানের মেলা
প্রকাশ : ০৩ মার্চ ২০২৪, ১২:৫৯
নারী উদ্যোক্তা ফোরামের দুইদিনের ঐকতানের মেলা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারী উদ্যোক্তা ফোরামের আয়োজনে দুইদিনের ঐকতানের মেলা চলছে। ধানমণ্ডির নিউ সেলিব্রেটি কনভেনশন সেন্টারে শনিবার (২ মার্চ) ও রবিবার (৩ মার্চ) এই দুইদিন ঐকতানের মেলা চলছে। নারী উদ্যোক্তা ফোরামের চার বছর পূর্তি উপলক্ষ্যে দুই দিনব্যাপী এই মেলার আয়োজন করা হয়।


মেলায় অংশগ্রহণ করে নারী উদ্যোক্তা ফোরামের সদস্যসহ সারা দেশের দেশীয় পণ্য নিয়ে কাজ করা উদ্যোক্তারা। মেলায় ৩৮টি স্টলে বিভিন্ন বয়সি নারী পুরুষের পোশাক, নানা ধরনের খাবার, গাছ, গহনার পসার নিয়ে বসেছেন সারাদেশ থেকে আসা উদ্যোক্তারা। দেশীয় পণ্যকে আরো উৎসাহিত করতে এধরনের মেলার আয়োজন করা হয়ে থাকে।


বর্ষপূর্তি আয়োজনে ছিল দেশের বিভিন্ন স্থান থেকে আগত উদ্যোক্তাদের নিজের তৈরি পণ্য প্রদর্শনী ও সেল, আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে সেমিনার, জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে নারী উদ্যোক্তাদের সন্তানদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ সাংস্কৃতিক অনুষ্ঠান।


নারী উদ্যোক্তা ফোরামের সভাপতি রাফিয়া আক্তার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনপ্রিয় চিত্রতারকা ও ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ।


বিশেষ অতিথি বিকর্ণ কুমার ঘোষ-সিইও, এফবিসিসিআই ইনোভেশন অ্যান্ড রিসার্চ সেন্টার, ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী-ব্যবস্থাপনা পরিচালক, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা।


সম্মানিত অতিথি ছিলেন নাজমুন নাহার- ডিরেক্টর, ফিন্যান্স এন্ড কমপ্লায়েন্স, ইউসেপ বাংলাদেশ, ড. তানজিবা রহমান- চেয়ারম্যান, বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বিএফডিএস)।


নারী উদ্যোক্তা ফোরাম এমন একটি সংগঠন যেখানে নিজের এবং তাদের কমিউনিটি সদস্যের প্রচার ও বিকাশের জন্য একসাথে কাজ করে। সদস্যদের ব্যবসায়ের প্রচার ও বিকাশের সুযোগ তৈরি করার জন্য পণ্য প্রদর্শনী ও ব্যাবসায়িক সচেতনতা তৈরি করার জন্য এ আয়োজন।


বর্ষপূর্তি অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা এবং ট্রেইনিং সহযোগী ছিল উত্তরণ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com