রাজধানীতে পিকনিকের বাসে ছুরিকাঘাতে নিহত ১
প্রকাশ : ০২ নভেম্বর ২০২২, ১০:৪১
রাজধানীতে পিকনিকের বাসে ছুরিকাঘাতে নিহত ১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর আসাদগেটে পিকনিকের বাসে ছুরিকাঘাতে মো. রাব্বী (২৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এঘটনায় শাওন (২০) নামে আরেকজন গুরুতর জখম হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আহত শাওনের বন্ধু শাহরিয়ার হাসান শান্ত বিবার্তাকে বলেন, তাদের বাসা লালবাগ শহীদ নগর এলাকায়। মঙ্গলবার সকালে তারা একটি মাইক্রোবাস ও একটি বাস ভাড়া করে ধামরাই এলাকার একটি রিসোর্টে যান পিকনিক করতে। সেখানে থেকে সন্ধ্যায় ঢাকা লালবাগের উদ্দেশ্যে তারা রওনা দেন।


শান্ত আরও বলেন, পিকনিকের বাসে আরও কয়েকজন নারী ছিলেন। বাসটি গাবতলী এলাকায় পৌঁছালে বাসের মধ্যে নবাবগঞ্জ বেড়িবাঁধের ফারুকসহ কয়েকজন গাঁজা সেবন করেন। তারা নারীদের সাথে আসংলগ্ন আচরণ করতে থাকেন। এ সময় রাব্বী প্রতিবাদ করলে তাদের মধ্যে বাক বিতণ্ডা হয়। এরপর বাসটি আসাদগেট এলাকায় পৌঁছালে তিন চার জন যুবক বাসে উঠে রাব্বীকে মারধর ও ছুরিকাঘাত করে। এতে শাওন এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে বাস থেকে নেমে দ্রুত পালিয়ে যায় তারা।


আহত দুজনকে ঢামেক হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে রাব্বি মারা যান।


শেরেবাংলা থানার উপ পরিদর্শক( এসআই) মহেশ চন্দ্র সিংহ বিবার্তাকে বলেন, আমরা খবর পেয়ে সরাসরি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চলে আসি। এখানে এসে শাওনের সাথে কথা বলেছি, সে ঘটনার বিস্তারিত জানিয়েছে।


নিহতের রাব্বীর বাবা মো. জিয়া বিবার্তাকে বলেন, খবর পেয়ে ঢাকা মেডিকেলে চলে আসি। এখানে এসে দেখি আমার ছেলে মেডিকেলের টলিতে রক্তের বন্যায় ভাসছে। চিকিৎসকের পরামর্শে রক্তসহ যা কিছু দরকার সবই করেছি; কিন্তু ছেলেকে বাঁচাতে পারলাম না।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com