রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের অস্বাভাবিক মৃত্যু
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২২, ২২:৫১
রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের অস্বাভাবিক মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বাড্ডা ও খিলগাঁওয়ে পৃথক ঘটনায় দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ২৫ অক্টোবর, মঙ্গলবার মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় সংশ্লিষ্ট থানা পুলিশ।


মৃতরা হলেন- মোহাম্মদ দাউদ হোসেন সাগর (২৮), ওয়াহিদা বেগম হ্যাপি (২৫)।


নিহত সাগরের মামাতো ভাই আরিফ হোসেন বিবার্তাকে বলেন, আমার ভাই সাগর হাইকোর্টের বিচারপতি এম এ হাসানের অফিস সহকারী ছিলেন। আমরা খবর পেয়ে বাড্ডা এই বাসায় এসে দেখি আমার ভাইকে খাটের উপর চিত অবস্থায় দেখতে পাই। তার স্ত্রী আখি আক্তার পাশে বসে আছে।


স্ত্রীর বরাত দিয়ে তিনি আরও বলেন, দুপুরে কোন এক বিষয় নিয়ে তার সাথে তর্ক বিতর্ক হয়। তখন সে দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁসি দেয়।


আরিফ হোসেন বলেন, আখি তার তালাকপ্রাপ্ত স্ত্রী। ৮ বছর আগে আখিকে সে বিয়ে করে। বছর দুয়েক আগে তাকে তালাক দেয়।গোপনে তিন বছর ধরে এই স্ত্রীকে নিয়ে বাড্ডা বসবাস করছে। এটা আমাদের জানা ছিলনা। সাগর গ্রামেও আরেক স্ত্রী রয়েছে, তার নাম সালমা আক্তার। এই ঘরে আড়াই বছরে কন্যা সন্তান আছে।


অন্যদিকে নিহত হ্যাপির ভাই ইমান আলী বিবার্তাকে বলেন, দুপুরে তার ঘরে ফ্যানের সাথে শাড়ি কাপড় বেঁধে গলায় পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে খিলগাঁও থানাকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে রাত সাড়ে ৭টায় ঢাকা মেডিকেল মর্গে নিয়ে আসি। মরদেহ ময়নাতদন্তের জন্য মেডিকেল মর্গে রাখা হয়েছে।


তিনি আরও বলেন, আমার বোনের মানুষিক রোগে আক্রান্ত ছিল। এর আগেও এ ধরনের ঘটনা ঘটানোর চেষ্টা করেছিল। আমাদের বাসা খিলগাঁও নন্দীপাড়া ১নং গেট।


বিবার্তা/বুলবুল/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com