সদরঘাটে লঞ্চের চাপায় ট্রলার যাত্রী নিহত
প্রকাশ : ০৮ আগস্ট ২০২২, ০০:২১
সদরঘাটে লঞ্চের চাপায় ট্রলার যাত্রী নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর সদরঘাটে দুই লঞ্চের মাঝে চাপা পড়ে এক ট্রলার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রলারের চালকসহ আরেক যাত্রী আহত হয়েছেন। রবিবার (৭ আগস্ট) বিকেলের দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহত ট্রলারের যাত্রী হলেন রাশেদ (১৯)। তিনি লক্ষ্মীপুরের বাসিন্দা। আহত দুই জন হলেন ট্রলারের চালক ইমরান (২৫) ও যাত্রী আলী আজগর (৩৫)।


দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন সদরঘাট নৌ-পুলিশ থানার ওসি শফিকুর রহমান।


প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে চাঁদপুর থেকে ছেড়ে আসা আবএ জমজম সদরঘাটের লালকুঠি ঘাটে ভিড়ে। একই সময় চাঁদপুরগামী আরেকটি লঞ্চ এমভি রফ রফ ঘাটে প্লেস করার চেষ্টা করছিলো। এর মধ্যে হঠাৎ করে বিনা সিগন্যাল বা সতর্কতা ছাড়া ইঞ্জিনচালিত একটি ছোট ট্রলার দুই লঞ্চের মাঝখানে চলে আসে।


আর কোনো ধরনের সংকেত ছাড়া ট্রলারটি দুই লঞ্চের মাঝখানে হঠাৎ করে চলে আসার বিষয়টি লঞ্চের চালকরা বুঝতে পারেননি। ট্রলারটি মাঝখানে চলে আসার পরই পরই দুই লঞ্চের চাপায় পড়ে। এতে এক যাত্রী নিহতসহ দুই জন আহত হয়।


এ বিষয়ে সদরঘাট নৌ-পুলিশ থানার ওসি শফিকুর রহমান বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ট্রলারটি দুই লঞ্চের মাঝখানে পড়ায় এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রলারের এক যাত্রী নিহত হয়েছেন। ট্রলারের যাত্রীরা কেরানীগঞ্জে যাচ্ছিলেন।


তিনি আরো বলেন, ট্রলার চালক ইমরানকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তিনি এখন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া অন্য আহত ব্যক্তিও একই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া নিহত যাত্রীর মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com