রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞানপার্টির খপ্পরে তিন ব্যক্তি
প্রকাশ : ২৭ জুন ২০২২, ২০:৪৫
রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞানপার্টির খপ্পরে তিন ব্যক্তি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে তিনজন সব খুইয়েছেন। সোমবার (২৭ জুন) দিনের বিভিন্ন সময় এসব ঘটনা ঘটে।


রাজধানীর ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে দুপুর ২টার দিকে মো. আকরাম হোসেন (৫০) ও অজ্ঞাত নামা যুবক (২৫) অচেতন অবস্থায় পড়ে থাকলে লোকজন ৯৯৯-এ ফোন দিলে শাহবাগ পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।


শাহবাগ থানার এসআই মো. হাসান বিবার্তকে বলেন, আমরা খবর পেয়ে নগর ভবনের পিছনে ফুলবাড়িয়া বাস স্ট্যান্ড থেকে দুইজনকে অচেতন অবস্থায় উদ্ধার করি। পরে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।


শাহবাগ থানার এসআই বলেন, তাদের কাছে থাকা সবকিছুই অজ্ঞান পার্টির সদস্যরা নিয়ে গেছে। এদের মধ্যে একজনের ঠিকানা পাওয়া গেছে। আকরাম হোসেনের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী থানার রাজিবপুর গ্রামে। তিনি আবুল বাশারের সন্তান। সোনাইমুড়ীতে থাই গ্লাসের ব্যবসা করে বলে জানান তিনি। আর এক অচেতন যুবকের কোন নাম ঠিকানা এখনো পাওয়া যায়নি।


এছাড়া বেলা আড়াইটার দিকে উত্তর বাড্ডা হোসেন মার্কেটের সামনে অজ্ঞান পার্টির খপ্পরে পরে মো. শাহিন (৩২) নামের এক যুবককে উদ্ধার করে বাড্ডা থানার পুলিশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসেন ওয়ার্ডে ভর্তি করা হয়।


এ বিষয়ে বাড্ডা থানার এসআই মোশারফ হোসেন বলেন, বেলা দেড়টার দিকে উত্তর বাড্ডা হোসেন মার্কেটের সামনে অচেতন অবস্থায় পড়ে থাকলে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা হয়।


বাড্ডা থানার এসআই আরো বলেন, অজ্ঞান পার্টির প্রতারক চক্রের সদস্যরা তার কাছ থেকে মোবাইল ফোন এবং টাকা-পয়সা সব নিয়ে গেছে। তার মানিব্যাগের ভেতরে এনআইডি কার্ড থেকে নাম এবং পরিচয় পাওয়া গেছে। মোহাম্মদ শাহিনের গ্রামের বাড়ি মাদারীপুরের রাজৈর উপজেলায়। তিনি মো. গোলাম মোস্তফার সন্তান।


বিবার্তা/বিসি/এসএফ




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com