বংশালে গ্যাস লিকেজ থেকে আগুনে একই পরিবারের চারজন দগ্ধ
প্রকাশ : ২৫ জুন ২০২২, ০৯:৪০
বংশালে গ্যাস লিকেজ থেকে আগুনে একই পরিবারের চারজন দগ্ধ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বংশালের আগাসাদেক রোড এলাকার একটি বাসায় গ্যাসের লিকেস থেকে আগুনে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন।


শনিবার (২৫ জুন) সকাল ভোর ৪টার দিকে এই ঘটনাটি ঘটে। দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।


দগ্ধরা হলেন, মো: ইসরাফিল (৬২), মোছাম্মদ সালমা বেগম (৫০), মোছা: শাহজাদী আক্তার (৩৫) ও মো: ইমরান হোসেন (২৮)।


দগ্ধ ইসরাফিলের ভাতিজা মো: তারেক বিবার্তাকে বলেন, বংশালের আগাসাদেক রোড ৫৬ নম্বর বাসায় গ্যাস লিকেজ থেকে হঠাৎ আগুন লেগে যায়। পরে দগ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সকাল ছয়টার দিকে নিয়ে আসলে তাদের চারজনকেই ভর্তি দেয়া হয়। তবে কিভাবে আগুন লেগেছে এ বিষয়ে আমরা কিছু বলতে পারব না।


শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিবার্তাকে বলেন, বংশালের আগাসাদেক রোড একটি বাসায় একই পরিবারের চারজন দগ্ধ হয়ে বার্নে এসেছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক ও আরো দুজনের অবস্থা শঙ্কামুক্ত বলা যাবে না তোদের চারজনকে ভর্তি দেয়া হয়েছে। তাদের শরীরে ৫০ শতাংশ থেকে ১৫ শতাংশ দগ্ধ হয়েছে।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো: বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বিবার্তাকে বলেন, বংশালের আগাসাদেক রোড এলাকার একটি বাসা থেকে চারজন দগ্ধ হয়ে শেখ হাসিনা বার্ণে এসেছে। তাদের চারজনকেই ভর্তি দেয়া হয়েছে। এবং দু'জনের অবস্থা আশঙ্কাজনক।


বিবার্তা/বুলবুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com