'৩০ জুনের মধ্যে নগরীর ঝুলন্ত তার অপসারণ করতে হবে'
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ২০:২৪
'৩০ জুনের মধ্যে নগরীর ঝুলন্ত তার অপসারণ করতে হবে'
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, আগামী ৩০ জুনের মধ্যেই নগরীর ঝুলন্ত তার অপসারণ করতে হবে, অন্যথায় ডিএনসিসির পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


মঙ্গলবার বিকালে রাজধানীর গুলশান-২ নগর ভবনের হলরুমে আয়োজিত ওভারহেড ক্যাবল স্থানান্তর এবং বিভিন্ন সংস্থা কর্তৃক খননকৃত রাস্তা মেরামত সংক্রান্ত গুরুত্বপূর্ণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় ডিএনসিসি মেয়র একথা বলেন।


তিনি বলেন, রাস্তা খননকারী প্রতিষ্ঠানসমূহ কমপ্লায়েন্স না মানায় জনদুর্ভোগ সৃষ্টি হওয়ায় বুধবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নগরীর কোথাও রাস্তা খনন করা যাবে না।


মো. আতিকুল ইসলাম বলেন, ওভারহেড ক্যাবলগুলো পরিকল্পিতভাবে মাটির নিচে স্থানান্তর করতে হবে এবং রাস্তা খননের সাথে সংশ্লিষ্ট সংস্থাসমূহের মধ্যে অবশ্যই সমন্বয় জোরদার করতে হবে।


ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আমিরুল ইসলামসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. মফিজুর রহমান এবং সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান কিংবা প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিপ্লব/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com