ধানমন্ডির জোড়া খুনের আসামি সুরভি গ্রেফতার
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৯, ০৮:২৫
ধানমন্ডির জোড়া খুনের আসামি সুরভি গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ধানমন্ডিতে একই বাড়ির গৃহকর্তী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতি হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত নারী সুরভি আক্তারকে গ্রেফতার করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ। সুরভি ভোলার কালুপুর গ্রামের রফিকুল ইসলামের (রহিজল মিয়া) মেয়ে।


রবিবার রাত ৮টার দিকে রাজধানীর শেরেবাংলা থানা এলাকার নাক-কান-গলা ক্যান্সার হাসপাতালের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশের ধানমন্ডি জোনের অতিরিক্ত উপ-কমিশনার আবদুল্লাহ হেল কাফী বিষয়টি নিশ্চিত করেছেন।


শেরেবাংলা নগর থানার এসআই মো. তহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শেরেবাংলা নগর থানার নাক-কান-গলা হাসপাতালের সামনে থেকে রিকশায় যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়।


এ বিষয়ে জানতে চাইলে শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশি বলেন, হত্যার পর আমরা জানতে পারি সে এই এলাকায় আছে। এরপর আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করি। গ্রেফতারের পর সুরভিকে ধানমন্ডি থানায় হস্তান্তর করা হয়েছে।


উল্লেখ্য, শুক্রবার (১ নভেম্বর) বিকেলে ধানমন্ডির ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসায় খুন হন গৃহকর্ত্রী আফরোজা বেগম এবং তার গৃহকর্মী দিতি। ঘটনার দিন বিকেলে ওই বাসায় কাজ করার জন্য এক গৃহকর্মীকে নিয়ে এসেছিলেন আফরোজা বেগমের মেয়ে জামাতা মনির উদ্দিন তারিমের ব্যক্তিগত সহকারী বাচ্চু।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com