শিরোনাম
ট্রেনের নিচে ঝাঁপ গৃহবধূর, বাঁচালো সাংবাদিক ও পুলিশ
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৯, ০৯:২১
ট্রেনের নিচে ঝাঁপ গৃহবধূর, বাঁচালো সাংবাদিক ও পুলিশ
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের কমলগঞ্জে আত্মহত্যার উদ্দেশ্যে ট্রেনের নিচে ঝাঁপ দেন ২ সন্তানের জননী হুসনে আরা (২৪)। তবে ভাগ্য ভালো। তাকে উদ্ধার করেন সাংবাদিক সালাহ্উদ্দিন শুভ ও কমলগঞ্জ থানার ডিএসবি এসআই দিপক সরকার।


পরে কমলগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে সিলেট-আখাউড়া রেলপথের ভানুগাছ রেলস্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।


জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় সিলেট থেকে ছেড়ে আসা চট্রগ্রাম অভিমুখী আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি ভানুগাছ রেলওয়ে স্টেশনের অদূরে আসামাত্র ওই গৃহবধূ ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় সাংবাদিক সালাহ্উদ্দিন শুভ ও কমলগঞ্জ থানার ডিএসবি এসআই দিপক সরকার গৃহবধূকে দ্রুত উদ্ধার করতে সক্ষম হন।


২ সন্তানের জননী গৃহবধূ হুসনে আরা (২৪) আদমপুর ইউনিয়নের জালালপুর গ্রামের ব্যবসায়ী মো. আজাদ মিয়ার স্ত্রী।
আলাপকালে আত্মহত্যার চেষ্টাকারী গৃহবধূ হুসনে আরা বলেন, জালালপুর গ্রামের ব্যবসায়ী মো. আজাদ মিয়ার সাথে তার বিয়ে হয়।


বিবাহিত জীবনে ৭ বছর ও ৯ মাস বয়সের দুটি সন্তান রয়েছে তাদের। দীর্ঘ দিন ধরে স্বামীর সাথে বনিবনা ছিল না। প্রায়ই স্বামীর সাথে ঝগড়া হতো। বৃহস্পতিবারও স্বামীর সাথে ঝগড়া করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার উদ্দেশ্যে বাসা থেকে তিনি বের হন।


এ বিষয়ে কমলগঞ্জ থানার এএসআই মিজান বলেন, আত্মহত্যার চেষ্টাকারী দুই সন্তানের জননীকে উদ্ধার করে কমলগঞ্জ থানায় নিয়ে এসছেন উদ্ধারকারীরা। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com