শিরোনাম
শোক দিবসে জাতির পিতার প্রতি ময়মনসিংহ ছাত্রলীগের শ্রদ্ধা
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৯, ২০:৫৩
শোক দিবসে জাতির পিতার প্রতি ময়মনসিংহ ছাত্রলীগের শ্রদ্ধা
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যথাযোগ্য মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের সঙ্গে ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্যদিয়ে শুরু হয়েছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের জাতীয় শেক দিবস।


বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত করার মধ্যে দিয়ে শোক দিবসের কর্মসূচি শুরু করে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব।


বাদ জোহর মিলাদ শেষে ১৯৭৫ সালের ১৫ অগাস্ট সেনাবাহিনীর একদল কর্মকর্তা ও সৈনিকের হাতে নৃশংসভাবে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এরপর দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।


সবশেষে বৈরী আবহাওয়া উপেক্ষা করে নেতাকর্মীদের সাথে বিশাল গাড়িবহর নিয়ে জেলার বিভিন্ন পয়েন্টে ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত গণভোজে দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করেন রকিব।


জেলা ছাত্রলীগের সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব বলেন, বাঙালি জাতির অধিকার প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছিলেন। এ জাতির সম্মান, মর্যাদা আদায় ছিলো বঙ্গবন্ধুর মূল লক্ষ্য। পশ্চিমা শাসক গোষ্ঠীর বঞ্চনার অবসান ঘটাতে তিনি প্রথমে ছাত্রদের সংগঠিত করেন।


অন্যদিকে, জেলার প্রতিটি উপজেলা ও নগরীর প্রতিটি এলাকায় দিনভর গণভোজ, কোরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন জেলা ছাত্রলীগের সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব।


বিবার্তা/বাপ্পী/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com