ফেনীতে গাছের সঙ্গে পিকনিকের বাসের ধাক্কায় নিহত ৭
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৯, ০৮:৫৯
ফেনীতে গাছের সঙ্গে পিকনিকের বাসের ধাক্কায় নিহত ৭
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীতে পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩০জন।আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া এলাকায় কক্সবাজারগামী গাড়িটি দুর্ঘটনা কবলিত হয়।ফেনী মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহজাহান খান গণমাধ্যমকে দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।


হতাহতদের মধ্যে সবাই ঢাকা ও এর আশপাশের জেলার বলে জানান তিনি।


আহতদের মধ্যে যাদের পরিচয় জানা গেছে, তারা হলেন- আক্তার হোসেন (২২), অপু (২৫), ইকবাল হোসেন (৩৮), রহিম (১৩), আসলাম (৪০), ফয়সল (২৩), মুন্না (৫০), আয়শা আক্তার (১৭), নাজমা আক্তার (১৮), দুলাল (২৭), রিপন (৪০), রিপন মিয়া (৩০) ও দুলাল (৮)। তারা সবাই ফেনী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।


আহত ও নিহতদের মধ্যে একই পরিবারের নয়সদস্য রয়েছেন বলে জানা গেছে। তারা ঈদের ছুটিতে কক্সবাজার ও বান্দরবান ভ্রমণে যাচ্ছিলেন।


নিহতদের মধ্যে সুজন (৪০) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি ঢাকা বিক্রমপুরে।


সূত্র জানায়, বাসটি পিকনিকের জন্য ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে যাচ্ছিল। ফেনীর লেমুয়ায় পৌঁছুলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হয়েছেন।


রুমা আক্তার নামে আহত এক বাস যাত্রী বলেন, ঢাকা থেকে রাত ২টায় রওনা দেই আমরা। এর মধ্যে হাইওয়েতে একটি রেস্তোরাঁয় সবাই নাস্তা করে আবার বাসে উঠে পড়ি। এর পর্যায় প্রায় সবাই ঘুমিয়ে পড়ি। আমাদের ঘুমের মধ্যেই এ দুর্ঘটনা ঘটেছে।


নিহতদের মরদেহ ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com